অবশেষে হত্যার হুমকি নিয়ে মুখ খুললেন একতা কাপুর

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ , জুন ৮, ২০২০

গেল কয়েকদিন ধরে নিজের বিতর্কিত ওয়েব সিরিজের জন্য খবরের শিরোনামে উঠে আসছেন বলিউড প্রযোজক একতা কাপুর। দেশটির সেনা সদস্যকে অপমান করার দায়ে প্রতিটি মহলেই তীব্র সমালোচনার মুখে পড়েছেন তিনি। পাশাপাশি হত্যা ও ধর্ষণের হুমকি পেয়েছেন এই প্রযোজক।

তবে এই বিষয় নিয়ে এতদিন টু শব্দ না করলেও অবশেষে মুখ খুললেন একতা কাপুর। এরপরেই সমালোচকদের প্রতি ক্ষোভ উগরে দিলেন তিনি। সম্প্রতি একটি লাইভ শোতে অংশ নিয়েছিলেন ৪৫ বছর বয়সী এই প্রযোজক।

সেখানে সোশ্যাল মিডিয়ায় হুমকি নিয়ে প্রশ্ন করা হলে একতা বলেন, ভারতীয় সেনার প্রতি আমি এবং আমার সংস্থা খুবই শ্রদ্ধাশীল। তাদের অবদান অনস্বীকার্য। তাঁদের যদি কোনো অসম্মান হয়ে থাকে তাহলে আমি ক্ষমাপ্রার্থী। তবে সোশ্যাল মিডিয়ার হুমকিতে ভয় পাব না।

তিনি এও বলেন, আমার ৭১ বছর বয়সী মা, আমাকে এবং আমার ছেলেকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। যৌনতা খারাপ কিন্তু ধর্ষণ ভালো? তার এমন মন্তব্যে অনেক মহিলাই সমর্থন করেছেন। একজন মহিলা হিসেবে তাকে ধর্ষণের হুমকিরও বিরোধিতা করেন অনেকে।

উল্লেখ্য, সম্প্রতি নিজের ওয়েব প্ল্যাটফর্ম আটাল বালাজিতে একটি নতুন ওয়েব সিরিজ শুরু করেছেন একতা। মূলত ‘ট্রিপিল এক্স’ সিরিজের দ্বিতীয় পর্বের জন্যই তুমুল বিতর্কের সম্মুখীন হয়েছেন তিনি।