লকডাউনে দুই টিভি তারকার মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ , জুন ৭, ২০২০

লকডাউনে দুই টিভি তারকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চেন্নাইয়ের কোদুঙ্গায়ুর এলাকার মুতামিজ নগরে মৃত দুই টেলি তারকা শ্রীধর ও জয়া কল্যাণীর লাশ উদ্ধার করা হয়। সম্পর্কে তারা ভাইবোন। প্রাথমিকভাবে পুলিশ বলছে, তারা আত্মহত্যা করেছেন।

‘ইন্ডিয়াগ্লিজ’তে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, প্রতিবেশীরা ওই দুই তারকার বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই দুই তারকার মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য পাঠায়।

প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন ধরে হাতে কাজ না থাকায় মানসিক অবসাদের মধ্যে দিন কাটাচ্ছিলেন শ্রীধর ও জয়া কল্যাণী। আর্থিক অসঙ্গতির কারণেই তারা আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, লকডাউনে বহু শিল্পীদেরই আর্থিক অনটনের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। কিছুদিন আগেই মুম্বইয়ে জনপ্রিয় তারকা প্রেক্ষা মেহতার আত্মহত্যার খবর মিলেছিল। মাত্র ২৫ বছরে প্রেক্ষার এমন সিদ্ধান্ত হতবাক হয়েছিলেন অনেকেই।

তারও কয়েকদিন আগে আর্থিক অনটনের কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন মনমীত গ্রেওয়াল নাম আরও এক তারকা। বাড়ি ভাড়ার টাকা জোগাড় করতে না পারায় মনমীত হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন বলে জানান তার স্ত্রী।