আল জাজিরা উদ্দেশ্য প্রণোদিত হয়ে বাংলাদেশ সরকারের অপপ্রচার করছে- অসীম কুমার উকিল, এমপি

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৭, ২০২১

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, এমপি নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি আল জাকিরা টিভি চ্যানেলটির কড়া সমালোচনা করেন। তিনি বলে দুবাই ভিত্তিক একটি টেলিশন চ্যানেল বাংলাদেশ সরকারের অপপ্রচার করছেন। আলজাজিরার প্রচারিত বিষয় সম্পূর্ণভাবে মিথ্যে ও বানোয়াট।

আজ (৬ ফেব্রুয়ারী) বেলা ১২ টায় তিনি জেলার সকল গণমাধ্যম কর্মীদের সাথে মুক্ত আলোচনায় অংশগ্রহন করেন। সাংবাদিকরা সেসময় তাদের বিভিন্ন সমস্যার কথা তোলে ধরেন। সাংবাদিকদের তিনি দিক নির্দেশনা দিতে গিয়ে বলেন, তিনিও একজন গণমাধ্যম কর্মী ছিলেনা। সংবাদ ও সাংবাদিকতা সম্পর্কে তিনি যথেষ্ট ওয়াকিবহাল আছেন তাই সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের আহবান জানান।

মতবিনিময় সভায় অংশগ্রহন করেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান খান, নেত্রকোণা পৌর মেয়র আলহাজ্জ নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নুর খান মিঠু, আটপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারমান মো: খায়রুল ইসলম, নবনির্বাচিত কেন্দুয়া পৌর সভার মেয়র আসাদুল হক ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী প্রমুখ।

মতবিনিময় সভা পরিচালনা করেন নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল।