ত্রিশাল প্রেসক্লাবের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

ময়মনসিংহ

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ , জানুয়ারি ৩০, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে ঐতিহ্যবাহী ত্রিশাল প্রেসক্লাবের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে।

শনিবার সকালে উপজেলা চত্বর থেকে বনাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বনার্ঢ্য শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

বনাঢ্য শোভাযাত্রা শেষে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও সম্মাননা প্রধান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মতিন সরকার।

ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজ নোমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও বাসাস কেন্দ্রিয় কমিটির সমাজ কল্যান সম্পাদক খোরশিদুল আলম মজিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক ডা.মাহাবুবুর রহমান লিটন, ত্রিশাল পৌর নির্বাচনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নবী নেওয়াজ সরকার, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশানের সভাপতি ও ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক অমিত রায়, ময়মনসিংহ টেলিভিশান জার্নালিস্ট এসোসিয়েশানের সহ-সভাপতি শরীফুজ্জামান টিটু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, ত্রিশাল পৌর নির্বাচনের বিএনপি মনোনীত প্রার্থী রুবায়েত হোসেন শামীম, উপজেলা আওয়ামীলীগের সদস্য ইকবাল হোসেন প্রমূখ।