দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে পথচারী নিহত

প্রকাশিত: ৬:৩১ পূর্বাহ্ণ , জানুয়ারি ২৭, ২০২১

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নগরের খুলশী থানার ইউসেপ আমবাগান কেন্দ্রে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আলাউদ্দিন আলো (২৮) নামে এক পথচারী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এ সংঘর্ষে আহত হয়েছেন আরও আটজন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষ হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের ইউসেপ আমবাগান টেকনিক্যাল স্কুল কেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর অনুসারীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পথচারী আলাউদ্দিন ঘটনাস্থলের পাশেই দাঁড়িয়েছিলেন। এ সময় দু’পক্ষের গোলাগুলিতে তিনি গুলিবিদ্ধ হন। বর্তমানে তার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

এর আগে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ১২ নম্বর ওয়ার্ডে (সরাইপাড়া) নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে আপন ভাইয়ের ছুরিকাঘাতে আরেক ভাই নিহত হন। নিহত নিজামউদ্দীন ১২ নম্বর ওয়ার্ডের (সরাইপাড়া) আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী সাবের আহম্মদের কর্মী বলে জানা গেছে। ঘাতক সালাউদ্দিন কামরুল ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল আমিনের কর্মী।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ৭৩৫টি কেন্দ্রের মধ্যে ৪১০টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়। এর মধ্যে ১৩ ও ১৪ নম্বরসহ ১৫টি ওয়ার্ডকে মারাত্মক ঝুঁকিপূর্ণ হিসেবে বিবেচনায় নেয় আইনশৃঙ্খলা বাহিনী। ## সময় সংবাদ