ধর্মপাশায় ৩৪টি পরিবার পেল প্রধানমন্ত্রীর বাড়ি

রোমান সারোয়ার রোমান সারোয়ার

ধর্মাপাশা উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ , জানুয়ারি ২৪, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে সুনামগঞ্জের ধর্মপাশায় ভূমিহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার একটি করে বাড়ি ও তার দলিল হস্তান্তর করা হয়েছে।

সারাদেশে ৬৬ হাজার পরিবারকে একদিনে বাড়ি বুঝিয়ে দেয়ার ঘটনা পৃথিবীতে বিরল। শনিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করেন। সকালে উপজেলা গণমিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে দলিল হস্তান্তর করা হয়। উল্লেখ্য,ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ধর্মপাশায় ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে প্রতিটি ঘর ১ম পর্যায়ের ৩৪টি নির্মাণ করা হয়।২য় পর্যায়ে এ উপজেলায় আরও ২৬৬ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর দেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু তালেব,উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো.আব্দুর রহিম মিয়া, কৃষি কর্মকর্তা মো. নাজমুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন তালুকাদার, ধর্মপাশা সদর ইউপি চেয়ারম্যান মো. সেলিম আহমেদ, পাইকুরটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ প্রমুখ।