রামগড় পৌর বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ , জানুয়ারি ২২, ২০২১

খাগড়াছড়ি জেলার রামগড়ে পৌর বিএনপি’র উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি সাবেক এম.পি ওয়াদুদ ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা বি এন পির সভাপতি হাফেজ আহম্মদ ভূঁইয়া।
প্রধান অতিথির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া বলেন, দল পরিচালনায় সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয় এবং অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন এবং সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি সকল ধরনের জাতীয় ও দলীয় কর্মসূচী পালনের পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় যেকোন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনের জন্য সকলের প্রতি আহবান জানান। এছাড়াও বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

উপজেলা বি এন পি নেতা শেফায়েত উল্লাহর সন্চালনায় পৌর বি এন পির সভাপতি মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারন সম্পাদক নুর হোসেন নুরু। মত বিনিময় আরো উপস্থিত ছিলেন মোঃ আলাউদ্দিন সহ-সাংগঠনিক সম্পাদক খাগড়াছড়ি জেলা বিএনপি, জানে আলম দুলাল , মোঃ জসিম উদ্দিন সহ সভাপতি রামগড় উপজেলা বিএনপি,পৌর বি এন পির সাংগঠিনক সম্পাদক শাফায়েত মোর্শেদ ভূঁইয়া, সুজায়েত আলী, জামাল হোসেন ভুট্টু, আবুল বশর, মোঃ ইলিয়াস হোসেন, মোঃ নুরুল হুদা, মোঃ রফিকুল আলম, মোঃ হারুন, নুরুল আলম ভুট্টু, জামাল উদ্দিন শামীম, শাহ আলম বাদশা, মনির আহাম্মদ, সাইফুল ইসলাম প্রমুখ।