অচিরেই কক্সবাজার প্রেসক্লাবের ১০তলা ভবন নির্মাণের কাজ শুরু হবে

প্রকাশিত: ১০:৩৮ পূর্বাহ্ণ , জানুয়ারি ১, ২০২১

অচিরেই কক্সবাজার প্রেসক্লাবের আধুনিক ও বহুমুখী সুবিধা সম্বলিত ১০তলা ভবন নির্মাণের কাজ শুরু করা হবে। প্রস্তাবিত ভবনের ডিজাইন ড্রয়িং এর কাজ চলছে। ভূমি ব্যবহারের অনুমতির জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কাছে ইতিমধ্যে আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহের। বার্ষিক অডিট রিপোর্ট উপস্থাপন করেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ মুজিবুল ইসলাম।

সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন-দৈনিক আজকের কক্সবাজার সম্পাদক, কক্সবাজার পৌরসভার মেয়র ও ক্লাবের সদস্য মুজিবুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য বদিউল আলম, এস.এম আমিনুল হক চৌধুরী, স্থায়ী সদস্য তোফায়েল আহমদ, এডভোকেট ফরিদুল আলম (পিপি) মোহাম্মদ আলী জিন্নাত, এডভোকেট আয়াছুর রহমান, শামসুল হক শারেক এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী, আনসার হোসেন প্রমুখ।

সভায় দৈনিক আজকের কক্সবাজার সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান তাঁর বক্তব্যে-কক্সবাজার প্রেসক্লাবের প্রস্তাবিত আধুনিক ভবন নির্মাণে প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুদান পেতে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

সভায় কক্সবাজার প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনের জন্য ইঞ্জিনিয়ার বদিউল আলমকে আহবায়ক, এডভোকেট তাপস রক্ষিত ও জেসমিন সুলতানা-কে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। সভা শেষে কক্সবাজার প্রেসক্লাবের সদস্য ও জেলার উচ্চ পদস্থ কর্মকর্তাদের নৈশভোজে আপ্যায়ন করা হয়।
সভায় বক্তারা বলেন, কক্সবাজার প্রেস ক্লাবকে গড়ে তোলা ও এর সৌন্দর্য ধরে রাখার ব্যাপারে দল মত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধ থাকার উপর গুরুত্বারোপ করেন।