খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর মাতা মাসু চৌধুরীর প্রয়াণ,বিভিন্ন মহলে শোক।

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৭:২৩ পূর্বাহ্ণ , ডিসেম্বর ৭, ২০২০

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর
মাতা মাসু চৌধুরীর প্রয়াণ,বিভিন্ন মহলে শোক।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরীর মাতা শ্রীমতি মাসু চৌধুরী বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। তিনি (৬ ডিসেম্বর) সকাল ০৮:০৪ ঘটিকায় জেলার গুইমারাস্থ নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রয়াণকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। প্রয়াণকালে তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর স্নেহময়ী মাতা শ্রীমতি মাসু চৌধুরীর প্রয়াণে পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি, খাদ্য মন্ত্রণালয়ের সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি, পার্বত্য চট্টগ্রাম শারণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ পরিবারের সকল সদস্য, কর্মকর্তা ও কর্মচারীসহ রামগড় প্রেস ক্লাব থেকে সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, শুভাশিষ দাশ, ফয়েজ আহাম্মদ মিলন,বাহার উদ্দিন, এমদাদ খান, মোজাম্মেল হোসাইন, নুর আলম শরিফ, সহ বিভিন্ন মহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
পৃথক পৃথক শোক বার্তায় শ্রীমতি মাসু চৌধুরী-এর পবিত্র আত্মার শান্তি কামনা এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।