চট্টগ্রামে পাল্টা কমিটি দিয়ে ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ , নভেম্বর ২৩, ২০২০

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তাওহীদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক বদরুদ্দোজা জুয়েলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

লোহাগাড়া উপজেলায় ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি গঠনের জেরে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।গতকাল রোববার সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন জানিয়েছেন, কেন্দ্র থেকে দুজনকে বহিষ্কার করা হয়েছে। দলে বিশৃঙ্খলা সৃষ্টকারীদের স্থান নেই। ছাত্রলীগ হচ্ছে সুশৃঙ্খল সংগঠন। লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি নিয়ে দুইজন বিশৃঙ্খলা করায় ছাত্রলীগ থেকে কেন্দ্রীয় কমিটি তাদের বহিষ্কার করেছে।

জেলা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু তাহের লোহাগাড়া উপজেলায় ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছিলেন। কিন্তু ওই কমিটি ঘোষণার তিন দিনের মাথায় শুক্রবার জেলা ছাত্রলীগের সহসভাপতি তাওহীদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক বদরুদ্দোজা জুয়েল ওই উপজেলায় ৬১ সদস্যের একটি পাল্টা কমিটি ঘোষণা দেন। আর ওই কমিটি ঘোষণার দুই দিন পর বহিষ্কৃত হলেন তাওহীদুল ইসলাম ও বদরুদ্দোজা জুয়েল। ## আরটিভি নিউজ

Loading