যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগকে ফুলের শুভেচ্ছা

প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ , নভেম্বর ২২, ২০২০

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রাজধানী লালমাটিয়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং দানশীল ব্যক্তি জনাব বাবু পাটোয়ারী।

এসময় বিভিন্ন শ্রেণীর ব্যবসায়ী ও সমাজসেবক তার সাথে উপস্থিত ছিলেন।

সাইফুর রহমান সোহাগ স্কুলজীবনেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি।দীর্ঘ আন্দোলন-সংগ্রামের রাজনৈতিক জীবনে তিনি বারবার স্বাধীনতাবিরোধীদের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে।

গত ১৪ নভেম্বর ২০২০ রোজ শনিবার সন্ধ্যায় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঘোষিত কমিটিতে ঠাঁই হয়েছে ২০১ জনের। এ কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সংসদ সদস্য, সাবেক ছাত্রলীগ ও বিভিন্ন জেলা থেকে ওঠে এসেছে নতুন মুখ, সিসি কমিটির সদস্য ও সাবেক কমিটির বেশ কয়েকজন। কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সাংবাদিক।

নতুন কমিটিতে বাদ পড়েছেন যুবলীগের গত কমিটির বিতর্কিত নেতারা। পাশাপাশি বয়স ৫৫ বছরের বেশি হওয়ায় বাদ পড়েছেন ৭০ জনের বেশি।

এর আগে ২০১৯ সালের ২৩ নভেম্বর যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। যুবলীগের সপ্তম কংগ্রেসে সংগঠনটির সভাপতি পদে আসেন শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক পদে আসেন মাঈনুল হোসেন খান নিখিল।