কালিহাতীতে মেয়র প্রার্থী মিন্টু সরকারের গণমিছিল

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ , নভেম্বর ১০, ২০২০

মেহেদী হাসান চৌধুরী
আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক মিন্টু সরকারের গণ মিছিল মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।
গণমিছিলটি পৌরসভার উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে পুনরায় ওই বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয় এবং এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
ওই সমাবেশে পৌরবাসীর উদ্দেশ্যে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মিন্টু সরকার বলেন, করোনা ভাইরাসের সময় আমি মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। আমি নেতা হতে আসিনি পৌরবাসীর সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। আমি মেয়র নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট ও ছোট ছোট কালভার্ট উন্নয়ন করবো এবং বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা প্রাপ্তকারীদের বাড়ীতে বাড়ীতে পৌঁছে দেওয়া হবে। জনগণ আমাকে চায় বলে আমি মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছি। আমি আওয়ামীলীগের মনোনয়ন পেলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরতœ শেখ হাসিনা ও কালিহাতীর উন্নয়নের মহানায়ক এমপি হাছান ইমাম খান সোহেল হাজারীকে কালিহাতী পৌরসভার মেয়রের চেয়ারটি বিপুল ভোটে জয়ী হয়ে উপহার দিতে পারবো।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালিহাতী পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম সুমন, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য সচিব সায়েম মল্লিক মিলন, পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক রঞ্জিত পাল, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল হক, স্থানীয় নেতা আব্দুস সাত্তার সওদাগর সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।