যুবলীগ নেতা নূর মাসুদের নেতৃত্বে বিরুলিয়া ও আমিনবাজার কমিটি গঠনের নির্দেশনা

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ , নভেম্বর ১, ২০২০

অনলাইন ডেস্ক: কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সাভার থানার প্রত্যেকটি ইউনিয়নে যুবলীগের কমিটি গঠনের জন্য দায়িত্ব দেয়া হয়েছে সাভার থানা যুবলীগের কয়েকজন কর্মীবান্ধব নেতাকে।

সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ এবং সাধারণ সম্পাদক নাসির আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে বিরুলিয়া ও আমিন বাজার ইউনিয়ন কমিটি গঠনের জন্য দায়িত্ব দেয়া হয় সাভার থানা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ নুর মাসুদ, সহ-সভাপতি মোঃ আমিনুল ইসলাম, সহ-সভাপতি আসাদুজ্জামান মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম গাছী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রায়হান ও মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানাকে।

সাংবাদিকদের সাথে আলাপকালে যুবলীগ নেতা নুর মাসুদ জানান তারা খুব শিগগিরই যোগ্য ও কর্মীবান্ধব নেতাকর্মীদের মধ্য থেকে দলের জন্য নিবেদিত প্রাণ নেতাকর্মীদের সমন্বয়ে একটি সুন্দর পরিচ্ছন্ন কমিটি গঠনের মাধ্যমে দলকে সুসংগঠিত করবেন।

যোগ্য নেতা কর্মীদের মূল্যায়ন এর মাধ্যমে কমিটি গঠন করার মত একটি গুরুদায়িত্ব দেয়ায় মোহাম্মদ নুর মাসুদ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান ও সাভার থানা যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং খুব শিগগিরই চূড়ান্ত ভাবে তালিকা তৈরি করে কমিটি গঠনের মাধ্যমে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার প্রত্যাশা ব্যক্ত করেন।