জেলহত্যা দিবসে আশুলিয়ায় যুবলীগ নেতা রাজু আহমেদ এর উদ্যোগে দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ , নভেম্বর ৩, ২০২০

আজ ৩ নভেম্বর জেলহত্যা দিবসে জাতীয় চার নেতার স্মরণে আশুলিয়ার গৌরীপুর এলাকায় রাজু গ্রুপের প্রধান কার্যালয়ের সামনে মিলাদ ও দোয়ার আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা মোঃ রাজু আহমেদ ।

(ভিডিও) https://youtu.be/Jx3WERWKhV0

দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল সদস্য ও মুক্তিযুদ্ধে সকল শহীদ সহ জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয় । দোয়া শেষে অসহায় দরিদ্রদের মাঝে নগদ টাকা ও খাবার বিতরণ করেন রাজু আহমেদ ।

এসময় তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে আজকের এই দিনটি একটি কাল অধ্যায় । ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ডের পর তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আজীবনের সহচর, জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, জনাব তাজউদ্দিন আহমেদ , ক্যাপ্টেন মনসুর আলী , এ এইচ এম কামরুজ্জামান কে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়।

জাতি আজ চার জাতীয় নেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদর্শনের মাধ্যমে দেশের ইতিহাসের অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টিকে স্মরণ করছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জি এস মিজান, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ভাইয়ের নির্দেশনাক্রমে জাতীয় চার নেতার স্মরণে আশুলিয়ায় এই দোয়া মাহফিলের আয়োজন করি । দোয়া মাহফিলটি সুন্দরভাবে সম্পন্ন করার পিছনে যাদের সহযোগিতার হাত ছিল তাদের নাম না বললেই নয়, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সম্মানিত সভাপতি যুবরত্ন আনোয়ার হোসেন মন্ডল এর প্রতি, আশুলিয়া থানা যুবলীগের অন্যতম সদস্য কুসুম মোল্লা ও আলমগীর হোসেন মেহেদীর প্রতি, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শফিক মৃধার প্রতি, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক হাজী মোশাররফ খানের প্রতি ।

এছাড়াও আরো অনেকেই দোয়া মাহফিলটি সুসম্পন্ন করতে পরিশ্রম করেছে । আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । আজ সবাই এক সাথে হয়ে জাতীয় চার নেতাকে শ্রদ্ধা জানিয়েছি , তাদের আত্মার মাগফেরাত কামনা করেছি । এই একথা এটাই প্রমাণ করে যে, আমরা যে যে দিকেই থাকি, রাজনীতির নীতি আদর্শে আমরা সবাই এক ও অভিন্ন । আমরা সবাই মুজিব সৈনিক ।