সাভার থেকে ছিনতাই করা ট্রাক মিরপুর থেকে উদ্ধার ,আটক ৪

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ , অক্টোবর ১৯, ২০২০

সাভারে একটি মুরগী বোঝাই পিকআপ ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দেয়া তথ্যে রাজধানীর মিরপুর থেকে ছিনতাইকৃত ট্রাক উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে প্রীজন ভ্যানে করে তাদের আদালতে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ব্যবসায়ী। এর আগে ভোর রাতে অভিযান চালিয়ে সাভার ও ঢাকার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার দেউলী গ্রামের বিল্লালের ছেলে মো: খোকন সরদার (২২), একই জেলার সদর থানার গাবেরা গ্রামের মো: খলিলের ছেলে মো: রাব্বি (২১), মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার চান্দুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রুবেল উরুফে রুবেল (৩৫) ও নেত্রকোনা জেলার আটপড়া থানার কতুবপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে সাহিদুল ইসলাম (৩৫)।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই প্রাণ কৃষ্ণ জানান, গত ১৭ অক্টোবর দিনাজপুরের ঘোড়াঘাট থানার বানীগঞ্জ থেকে মুরগী বোঝাই ট্রাক ঢাকায় রওয়ানা করেন। এদিন রাত ১১ টার দিকে ট্রাকটি সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকায় পৌছালে দুটি ছোট পিকআপ তাদের গতিরোধ করে। চালক ও সহযোগীকে ভয়ভীতি দেখিয়ে মুরগী বোঝাই ট্রাকসহ ওই দুই পিকআপ নিয়ে দ্রুত ঢাকার দিকে চলে যায়।

পরে অভিযান চালিয়ে পিকআপটি ট্রাক মিরপুর নওয়ারবাগ থেকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় ৪ জনকে।