থানচি থানার নতুন ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ , অক্টোবর ১৫, ২০২০

বান্দরবান প্রতিনিধি:- বান্দরবানের থানচি উপজেলায় গণপূর্ত বিভাগ ও স্থাপত্য অধিদপ্তরের বাস্তবায়নে ৯ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত থানা ভবন উদ্বোধন করেছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে থানচি উপজেলার থানা ভবনটি উদ্বোধন করা হয়।
এরপর স্বরাষ্ট্রমন্ত্রী থানা ভবনের প্রাঙ্গনে বৃক্ষরোপণ করেন। পরে এক মতবিনিময় অনুষ্ঠানে অংশ নেন।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তার সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল নাহিদুল ইসলাম গাজি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, সরকারি উর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় নেতৃবৃন্দ।
স্বরাষ্ট্রমন্ত্রী বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে বান্দরবানের সীমান্ত রক্ষা ও সীমান্তে নিরাপত্তা জোরদারের জন্য থানচি-লিক্রী পর্যন্ত দূর্গম এলাকায় সড়ক নির্মাণ করা হচ্ছে। এ সড়কের কাজ সম্পন্ন হলে নিরাপত্তার ব্যবস্থা ভালো হবে তার পাশাপাশি পর্যটন শিল্প আরো এগিয়ে যাবে।
তিনি আরো বলেন, তিন পার্বত্য জেলার মধ্যে বান্দরবান জেলা অনেক সুন্দর। যে দিকে তাকাই সবুজে ঘেরা পাহাড়। তবে রাঙ্গামাটি ও খাগড়াছড়ি জেলা অনেক সুন্দর। পার্বত্য এলাকার মানুষের নিরাপত্তার জন্য যেগুলো করার প্রয়োজন বর্তমান সরকার সেগুলো করে যাচ্ছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

Loading