আশুলিয়ায় আবারো গণধর্ষণ । আটক ৫

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ , অক্টোবর ৯, ২০২০

আশুলিয়ায় আবারো গণধর্ষণ ঘটনা ঘটেছে । এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন।

এর আগে, গতকাল বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রুস্তমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলো- রাজশাহী জেলার রাজাপাড়া থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম (১৮), আশুলিয়া রোস্তমপুর এলাকার কৃষ্ণসাহার ছেলে পাপ্পু সাহা (১৯), একই এলাকার মনোরঞ্জন সাহার ছেলে মিলন (২২), সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা (১৯) ও অদম্য সরকারের ছেলে অন্তর (২০)।

পুলিশ জানায়, গত ২৪ সেপ্টেম্বর মিরপুর এলাকা থেকে ভুক্তভোগী গৃহবধূকে টাকা নেওয়ার জন্য আশুলিয়ার রুস্তমপুরে ডেকে আনে সাইফুল। পরে সেই এলাকার একটি নির্জন জঙ্গলে নিয়ে ওই নারীকে সাত বন্ধু মিলে ধর্ষণ করে। এ বিষয়ে ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগে করলে সেদিনই রাতভর অভিযান চালিয়ে পাচঁজনকে আটক করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন বলেন, ‘আটকদের প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে ওই নারীকে গণধর্ষণের কথা স্বীকার করেছে তারা।
উল্লেখ্য, গত ৩০ আগস্ট আশুলিয়ার ভাদাইলে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক দুই বান্ধবী। পরে ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়লে তৎপর হয় পুলিশ। এ ঘটনায় তিনজন গ্রেফতার হয়

Loading