শরীয়তপুর মুক্তিযোদ্ধা সংসদ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৭, ২০২০

দিনাজপুরের ঘোড়াঘাট এর নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি করা হয়েছে।
১৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে শরীয়তপুর মুক্তিযোদ্ধা সংসদ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা কমিটি আয়োজনে এই কর্মসূচির আয়োজন করা হয়েছে।
মানববন্ধনে জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সভাপ‌তি ও শরীয়তপুর পৌরসভার সা‌বেক মেয়র বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুর রব মুন্সী তার বক্তব্যে বলেন, ৭১ সালে এই মুক্তিযোদ্ধার মৃতুকে ভয় না করে জীবনকে বাজি রেখে যুদ্ধো করে বাংলাদেশকে স্বাধীন করেছে। সেই দিন মুক্তিযোদ্ধাদের যারা আঘাত করেছিলো। তাদের চক্রান্ত থামে নাই। তারা চেষ্টা করছে মুক্তিযোদ্ধাদের যেখানে পাবে তাদের প্রতিহত ও বিচ্ছিন্ন করতে চেষ্টা করছে। এই সরকার মুক্তিযোদ্ধাদের পক্ষের সরকার। জননেত্রী শেখ হাসিনার সরকারকে বিভ্রান্ত করার জন্য এই কাজ করছে। যাতে করে এই সরকার ক্ষমতায় থাকতে না পারে। সেই চক্রান্ত করছে। প্রতিটি মূহুর্তে তারা কাজ চালিয়ে যাচ্ছে।
এই ইউএনও উপর হামলার অন্যতম কারণ হচ্ছে। এই সরকারকে বিভ্রান্ত করা। আজকে তারা একদিকে যেমন হামলা করছে। অন্যদিকে পত্রপত্রিকায় নানা ভাবে গুঞ্জন ছড়াচ্ছে। এখন মুক্তিযোদ্ধাদের দায়িত্ব হচ্ছে। যতদিন পর্যন্ত মুক্তিযোদ্ধারা বেঁচে থাকবে,তত দিন পর্যন্ত
মুক্তিযুদ্ধের পক্ষের সরকার যাতে ক্ষমতায় থাকতে পারে সেই লক্ষে কাজ করতে হবে। সরকার ইতিমধ্যে এই হামলার বিষয়ে পদক্ষেপ নিয়েছেন। আমরা আশা করছি এই বর্বরোচিত হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি হোক।
এসময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল জলিল হাওলাদার, সদর উপ‌জেলা সা‌বেক কমান্ডার আব্দুল আ‌জিজ শিকদার, বীর মু‌ক্তি‌যোদ্ধা আবুল হোসেন খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক এসএম ক‌বির হো‌সেন, ‌আমরা মু‌ক্তি‌যোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মো. ফি‌রোজ খান।
জেলার সভাপ‌তি ‌মো. আল মাসুম, সাধারণ সম্পাদক মো. শাহ আলম খান, মু‌ক্তি‌যোদ্ধার সন্তান সজল সিকদার, মামুন শেখ, মো. জাহাঙ্গীর হো‌সেন খান, আব্দুর র‌হিম হাওলাদার, মো. ফরহাদ হো‌সেন ঢালী, ফারুক আহ‌ম্মেদ মোল্লা, শাহজাহান হাওলাদার, রতন মিয়া, আজাদ ঢালী, জামাল মৃধা প্রমূখ।

Loading