জামিল হাসান খান (খোকন) সভাপতি রানা সিদ্দিকক সাধারণ সম্পাদক

সাংবাদিক জোটের কুষ্টিয়া জেলা কমিটির অনুমোদন

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ , আগস্ট ১৭, ২০২০

বাংলাদেশ সাংবাদিক জোট ফাউন্ডেশনের কুষ্টিয়া জেলা কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। কমিটিতে দৈনিক স্বর্ণযুগ ও নিউজ ২৪ এর প্রকাশক ও সম্পাদক জামিল হাসান খান (খোকন) কে সভাপতি ও দৈনিক দেশেরপত্রের বৃহত্তর কুষ্টিয়ার ব্যুরো প্রধান রানা সিদ্দিককে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

রবিবার কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

এক বছর মেয়াদী এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি নাহিদ হাসান তিতাস (প্রকাশক ও সম্পাদক, দৈনিক সময়ের দিগন্ত), সহ-সভাপতি মিলন খন্দকার (ইবি প্রতিনিধি, মোহনা টিভি), সহ-সভাপতি আখতারুজ্জামান মৃধা পলাশ (জেলা প্রতিনিধি, দৈনিক মুক্তখবর), যুগ্ন সাধারণ সম্পাদক মাহফুজ-উর-রহমান (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক শিকল), সাংগঠনিক সম্পাদক আলিফ আজগর সবুজ (জেলা প্রতিনিধি, জেটিভি ও প্রধান প্রতিবেদক, সাপ্তাহিক প্রভাষণ), অর্থ সম্পাদক খন্দকার হাবিবুল্লাহ (বার্তা সম্পাদক, সাপ্তাহিক প্রভাষণ), আইন বিষয়ক সম্পাদক এস.এম মনোয়ার হোসেন মুকুল (প্রকাশক ও সম্পাদক, দৈনিক লালনকণ্ঠ), প্রচার সম্পাদক এস.এম মাহমুদুল হক বাদল (জেলা প্রতিনিধি, দৈনিক মুক্তমত), সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আজিম শেখ (দৈনিক বজ্রশক্তি), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. রফিকুল ইসলাম ( সম্পাদক, দৈনিক লালন ভূমি), দপ্তর সম্পাদক মিলন আলী (সিনিয়র স্টাফ রিপোর্টার, দৈনিক আন্দোলনের বাজার), তথ্য ও গবেষণা সম্পাদক মো. সেলিম রেজা বাচ্চু (ভারপ্রাপ্ত সম্পাদক, সাপ্তাহিক দৌলতপুর বার্তা), নির্বাহী সদস্য মো. শাহীন আলী (জেলা প্রতিনিধি, ৭১ টিভি), ইব্রাহিম হোসেন মিরাজ (প্রকাশক ও সম্পাদক, দৈনিক জনমতামত), আবুল কাশেম (দৈনিক বজ্রপাত), মো. মোজাম্মেল হক (ইবি প্রতিনিধি, নিউজ আই), ওয়াহিদুজ্জামান অর্ক (সিনিয়র রিপোর্টার, দৈনিক দেশতথ্য)।

উল্লেখ্য বাংলাদেশ সাংবাদিক জোট ফাউন্ডেশন সারাদেশে সাংবাদিকদের পেশাগত দক্ষতার উন্নয়ন সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধি, আর্থিক প্রণোদনা, সাংবাদিকদের সন্তানদের বিনামূল্যে লেখাপড়ার ব্যবস্থা, পেশাগত কাজে হয়রানির শিকার হলে সম্মিলিতভাবে আইনগত সহযোগিতা সহ বেশ কিছু কার্যক্রম নিয়ে কাজ করছে।