মহাখালীতে বাসচালকসহ ৪ জন অজ্ঞান পার্টির খপ্পরে

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ , জুন ১৬, ২০২৪

রাজধানীর মহাখালী টার্মিনালে একটি বাস থেকে বাসচালকসহ চারজনকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশ ধারণা করছে, তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন।

শনিবার (১৫ জুন) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-নেত্রকোনা রুটের নেত্রকোনা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে চারজনকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। তারা হলেন—বাসচালক মো. শাহিন (৩০), সুপার ভাইজার রফিকুল (২৬), হেলপার সৌরভ (২৭), ও রবিন (২৫)।

তাদের হাসপাতালে নিয়ে আসা মো. শাকিল জানান, তারা চারজন নেত্রকোনা বাসের স্টাফ। রাতে নেত্রকোনা থেকে ঢাকায় আসে বাসটি। মহাখালী টার্মিনালে বাসটি প্রবেশের পরপরই চালক শাহিন বাদে বাকি তিনজনই বাসের মধ্যে অচেতন হয়ে পড়ে থাকেন। চালক কিছুটা অসুস্থ হয়ে পড়েন।

বাসচালক শাহিন জানান, নেত্রকোনা থেকে বাস নিয়ে রাতে মহাখালী বাস টার্মিনালে প্রবেশ করার সঙ্গে সঙ্গে এক ব্যক্তি আমাদের ঠান্ডা পানি খেতে দেন। এবং বলেন, ‘গরম থেকে আসছেন, ঠান্ডা পানি খান আরাম লাগবে’। তখন আমরা সবাই পানি পান করি। এরপর বাসটি টার্মিনালে প্রবেশের পরপরই পানি পান করানো সেই ব্যক্তি পালিয়ে যান। ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি অজ্ঞান পার্টির সদস্য। আমাদের অচেতন করে টাকা পয়সা হাতিয়ে নিতে চেয়েছিলেন। তবে কিছু নিতে পারেনি।

ঢাকা মেডিকেল কলেজ হসপাতালের পুলিশ ক্যাস্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মহাখালী বাস টার্মিনাল থেকে অসুস্থ অবস্থায় চারজনকে হাসপাতালে নিয়ে আসেন তাদের পরিচিতরা। ধারণা করা হচ্ছে, বাসের ভেতরে তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। জরুরি বিভাগে তাদের পাকস্থলি পরিষ্কার করে মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়েছে।

Loading