শুরু হচ্ছে রিয়েলিটি শো বিউটি কুইন বাংলাদেশ ২০২৪

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ , মে ২৮, ২০২৪
বিউটি কুইন বাংলাদেশ ২০২৪ এর চ্যাম্পিয়ান পাবেন ৫ ভরি ওজনের স্বর্ণের মুকুট। এছাড়া শীর্ষ দশ জনের প্রত্যেকের জন্য রয়েছে স্বর্ণের মুকুট।

শুরু হচ্ছে রিয়েলিটি শো বিউটি কুইন বাংলাদেশ ২০২৪। চ্যাম্পিয়ান পাবেন ৫ ভরি ওজনের সোনার মুকুট। এ উপলক্ষে আয়োজিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে স্নিগ্ধা হোসাইন প্রিয়ার উপস্থাপনায় উপস্থিত ছিলেন আয়োজক লাবণ্য মিডিয়া হাউজের প্রতিনিধি ও রিয়েলিটি শো এর প্রধান সমন্বয়ক মোঃ হেদায়েত উল্লাহ তুর্কী, স্কাইলাইন বিডি এন্টারটেইনমেন্টের স্বত্বাধিকারী আকাশ সাহা, অভিনেত্রী রুকাইয়া জাহান চমক, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি, চলচ্চিত্র পরিচালক ও চলচ্চিত্র ব্যক্তিত্ব রাজু আলম, ওয়ালটন গ্রুপের পরিচালক বিশিষ্ট সংগীতশিল্পী ইকবাল বিন আনোয়ার ডন। অংশগ্রহণে আগ্রহী নারীরা অন লাইনে
www.beautyqueenbangladesh.com

বিউটি কুইন বাংলাদেশ ২০২৪ এর চ্যাম্পিয়ান পাবেন ৫ ভরি ওজনের স্বর্ণের মুকুট। এছাড়া শীর্ষ দশ জনের প্রত্যেকের জন্য রয়েছে স্বর্ণের মুকুট।


অফ লাইন এবং অডিশনের দিন সরাসরি রেজিষ্ট্রেশন করতে পারবেন। অংশগ্রহণকারীদের বয়স সীমা নির্ধারণ করা হয়েছে ১৬ থেকে ৪৫ বছর পর্যন্ত। অবিবাহিত, বিবাহিত, ডিভোর্সি, সিঙ্গেল মাদার সহ যে কোন নারী এক হাজার টাকা রেজিষ্ট্রেশন ফি দিয়ে অনুষ্ঠানে অডিশন দিতে পারবেন। চ্যাম্পিয়ান নারী অন্যান্য পুরস্কারের সাথে পাঁচ ভরি ওজনের স্বর্ণের মুকুট লাভ করবেন। শীর্ষ দশে থাকা বিউটি কুইনরা পাবেন স্বর্ণের মুকুট। শো তে বিচারক এবং গ্রুমার হিসেবে দেশের স্বনামধন্য ব্যক্তিগন থাকবেন। খুব শীঘ্রই সারাদেশের সকল বিভাগীয় শহরে অডিশন শুরু হবে।

Loading