প্রবাসে তরুণ সমাজকর্মীর মৃত্যু ; মরদেহ আসছে আজ

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ , মে ২৫, ২০২৪

মো: আমির হোসেন লিটন, সেনবাগ প্রতিনিধি:

সংযুক্ত আরব আমীরাত থেকে আজ(শনিবার) দেশে আসছে তরুণ সমাজকর্মী সাইফুল ইসলামের মরদেহ।
সন্ধ্যা ৭টা ২০ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মরদেহ পৌঁছার কথা রয়েছে।

মরহুমের ছোটভাই শাহী সাফায়েতুল ইসলাম জানান, মরদেহবাহী ইউএস বাংলা এয়ারলাইনসের ফ্লাইট বিএসথ্রি ফোর ফোর স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় দুবাই এয়ারপোর্ট থেকে যাত্রা করবে। শাহ আমানতে যাবতীয় প্রক্রিয়া শেষে রাতে মরদেহ বাড়ি আনা হবে।

গেল ১২ মে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শারজায় আল কাসিম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাইফুল। আগামীকাল রোববার সকাল ৯টায় সেনবাগের অশ্বদিয়া গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। মরহুমের চাচা ওবায়দুল হক জানান, অশ্বদিয়া পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙণে জানাজা সম্পন্ন হবে। এর পর পিতা মাস্টার আবুল কাশেম ও চাচা আবুল কালামের পাশে চিরনিদ্রায় শায়িত হবে সাইফুল ইসলাম।

সাইফুল ইসলাম নানানভাবে সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। তিনি অশ্বদিয়া সমাজকল্যাণ পরিষদের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের কেবিনেট মেম্বার, এ পি এ ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের ডিরেক্টর এবং মানবতার হাত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

সাইফুল ইসলামের পিতা মরহুম মাস্টার আবুল কাশেম সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর মোরশেদ আলম উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তিনিও সমাজসেবায় ব্যাপক অবদান রেখে গেছেন।

সাইফুলের বয়স হয়েছিল ৩৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান, মা এবং চার ভাইবোন-সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। সাইফুলের মৃত্যুতে পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Loading