১০১৫ লিটার চোলাই মদসহ মাদক সম্রাজ্ঞী গ্রেফতার

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ , মে ২৪, ২০২৪

রাজশাহীর গোদাগাড়ী হতে ১০১৫ লিটার চোলাই মদসহ ০১ জন কুখ্যাত মাদক সম্রাজ্ঞীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠার সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২৩ মে ২০২৪ তারিখ সময় রাত্রী
– ১৯.৩০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাদারপুর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে মোছাঃ আরজান বেগম (৬৪), পিতা-মৃত জাহির উদ্দিন, সাং-মাদারপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী‘কে গ্রেফতার করে এবং চোলাইমদ- ১০১৫ লিটার, মাটির পাত্র- ১৬ টি, সিলভারের পাত্র- ০৩ টি, প্লাস্টিকের ড্রাম- ০৩ টি, প্লাস্টিকের বালতি- ০৫ টি উদ্ধার করে।

উল্লেখ্য, আরজান বেগম একজন কুখ্যাত মাদক সম্রাজ্ঞী। সে এলাকার একজন চিহ্নিত হিরোইন ও চোলাইমদের ব্যবসায়ী। ইতিপূর্বে হিরোইন ও চোলাই মদের একটি বড় চালানসহ র‌্যাবের হাতে ধৃত হয়। সে দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামস্থ নিজ বাড়িতে চোলাইমদ উৎপাদন করে গ্রামের যুবকদের নিকট ৫০ ও ১০০ টাকায় ছোট ছোট বোতলে বিক্রয় করে আসছিল। র্যা ব-৫, সিপিএসসি, রাজশাহী ক্যাম্প এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়িতে বিপুল পরিমান চোলাই মদ মজুদ অবস্থায় আটক করতে সক্ষম হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিএসসি, রাজশাহী ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বড়

Loading