নেত্রকোণায় উন্নয়ন, করোনা ও বন্যা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ , জুলাই ২৮, ২০২০

নেত্রকোণা জেলার সার্বিক উন্নয়ন কার্যক্রম, করোনা ও বন্যা পরিস্থিতি নিয়ে মত বিবিময় সভা অনুষ্ঠিত হয়।  ২৮ জুলাই মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় প্রেসক্লাব হল রুমে নেত্রকোণা জেলা প্রেস ক্লাব এ মত বিনিময় সভার আয়োজন করে।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমাজ সেবা প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু। প্রতিমন্ত্রী তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার নেত্রকোণায় ব্যাপক উন্নয়ন করছে। তার মধ্যে উল্লেখযোগ্য শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণা মেডিক্যাল কলেজ, অর্থনৈতিক অঞ্চল, বাইপাস, নেত্রকোণা -ময়মনসিংহ, শ্যামগঞ্জ-দূর্গাপুর, নেত্রকোণা – মোহনগঞ্জ মহাসড়ক ইত্যাদি মেগা প্রজেক্টসহ অসংখ্য ছোটবড় প্রকল্প বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন রয়েছে। উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে  তিনি আরও বলেন, যেকোন ধরনের দুর্নীতি প্রতিবেদন আপনারা প্রকাশ করবেন। দুর্নীতির ক্ষেত্রে কোনরূপ আপোষ নয়। সাহসিকতার সাথে কাজ করলে তিনি সাংবাদিকদের পাশে থাকবেন বলে জানান তিনি।

নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল এর সম্পাদনায় ও জেলা প্রশাসক মঈনউল ইসলাম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হান্নান রঞ্জনসহ সকল মিডিয়ার সাংবাদিকবৃন্দ।