ধামরাইয়ে বজ্রপাতে একজনের মৃত্যু, নিহত পরিবারের আর্থিক সহায়তা 

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ , এপ্রিল ১৭, ২০২৪

ঢাকার ধামরাইয়ে আবুল কাসেম (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী বজ্রপাতে মারা গেছেন। মঙ্গলবার বিকেলে ধামরাইয়ের কিশোরীনগর বিলে এ ঘটনা ঘটে। নিহত আবুল কাসেম ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের বালিথা পূর্বপাড়া গ্রামের সমেজ উদ্দিনের ছেলে।

সুতিপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাবেক সদস্য শহিদুল ইসলাম জানান, মাছ ব্যবসায়ী আবুল কাসেম তার ছেলেসহ চারজনে মঙ্গলবার বিকেলে কিশোরীনগর বিলের পুকুরে মাছ ধরতে যায়।

এসময় হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এতে আবুল কাসেম মাটিতে লুটিয়ে পড়েন। পরে পাশে থাকার অপর তিনজনসহ অন্যরা তাকে উদ্ধার করে  হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ খবর পেয়ে ধামরাই উপজেলা ত্রাণও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মোঃ আব্দুল্লা আল মামুন নিহতের দাফন – কাফনের জন্য  আর্থিক সহায়তা হিসেবে ২৫ হাজার টাকা তুলে দেন নিহতের পরিবারের হাতে।এসময় তিনি বলেন নিহতের পরিবারের পাশে আমরা আছি যতটুকু সম্ভব আমি সহায়তা করব এবং সকলের উদ্দেশ্যে তিনি বলেন বৃষ্টি শুরু হলে কিংবা আকাশ মেঘলা থাকলে দ্রুত নিরাপদ স্থানে চলে আসতে হবে। কারণ আমাদের দেশে প্রতি বছর অনেক লোক বজ্রপাতে মারা যান, তাই আমাদের সকলকে সাবধানে থাকতে হবে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন ইঞ্জিনিয়ার মাহবুব আলম।

Loading