ধামরাইয়ে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা। 

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ , এপ্রিল ৫, ২০২৪
ঢাকার ধামরাই উপজেলার সকল
বীরমুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ,সরকারি দপ্তরের কর্মকর্তা,  জনপ্রতিনিধি, সুশীল সমাজের জনপ্রতিনিধি, ,বণিক সমিতির সদস্যবৃন্দ,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকগণের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা হয়েছে। একপর্যায়ে গত বৃহস্পতিবার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা হয় নবাগত নির্বাহী অফিসার খান মো: আব্দুল্লা আল মামুন ।
মতবিনিময় সভায় নবাগত নির্বাহী অফিসার  খান মোঃ আব্দুল্লা আল মামুন বলেন ধামরাইকে কিভাবে স্মার্ট ভাবে গড়ে তোলা যায় সেই লক্ষ্যে  আজ আপনাদের সাথে বসা। ধামরাই উপজেলায় কোথায় কোন সমস্যা আছে, তা আমাকে বলবেন অবশ্যই চেষ্টা করবো সে সমস্যা সমাধান করার জন্য। এসময় সাংবাদিকদের সঠিক নিউজ করে দেশের  উন্নয়নের ভূমিকা রাখার বিশেষ  আহবান করেন,যেন কেউ অপ সাংবাদিকতা না করে সেদিকে অবশ্যই খেয়াল রাখতে হবে।
এসময় উপস্থিত ছিলেন ধামরাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনিস-উর রহমান স্বপন, বর্তমান সাধারণ সম্পাদক   আব্দুল কাদের, রিপোর্টার ক্লাবের সভাপতি আদনান হোসেন, সাধারণ সম্পাদক সবুজ সরদার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি শামীম খান সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া  গণমাধ্যম কর্মীরা।

Loading