ধামরাই প্রেসক্লাবে মত বিনিময় সভা অনুষ্ঠিত 

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ , মার্চ ৩১, ২০২৪
ঢাকার ধামরাই প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ  করেন সূতিপাড়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয়  চেয়ারম্যান রমিজুর চৌধুরী রোমা গত শনিবার উক্ত প্রেসক্লাবে।
 ধামরাই প্রেসক্লাবের সভাপতি ও মাইটিভির প্রতিনিধি আব্দুর রশিদ তুষারের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্যে রমিজুর চৌধুরী রোমা বলেন, ধামরাই প্রেসক্লাবের প্রতিটা সাংবাদিক আমার নির্বাচনের অংশ গ্রহনের সময় সুষ্টু সংবাদ প্রচারের মাধ্যমে আমাকে সহযোগিতা করেছে। তা প্রশংসা দাবিদার রাখে।  আপনারা আমাকে মন থেকে ভালবাসেন আমিও আপনাদের মন থেকে ভালবাসি। ধামরাই প্রেসক্লাবের উন্নয়নের জন্য যা কিছু করতে হয় আমি  সহযোগিতা হাত বাড়িয়ে দিব। সাংবাদিকরা সমাজের দর্পণ তাই সহযোগিতা আমি কর্তব্য মনে করি। ঈদের পর প্রেসক্লাবের যে পুরনো টিন আছে সেগুলো পালটিয়ে নতুন টিন লাগিয়ে দেব যাতে করে প্রেসক্লাবে বৃষ্টির পানি না পড়ে। এছাড়া প্রেসক্লাবের যত ধরনের কাজ আছে আমি চেষ্টা করব সেগুলো করে দেওয়ার জন্য। আমি আপনাদের পাশে এখনো আছি ও ভবিষ্যতে থাকবো।
এ মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  প্রার্থী রফিজুর চৌধুরী  সুলতান, ধামরাই প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও সিনিয়র সাংবাদিক নবীন চৌধুরী,সাবেক সভাপতি  আবু হাসান, সাবেক সাধারণ সম্পাদক আনিস-উর রহমান স্বপন, সাবেক সভাপতি বাবুল হোসেন, সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান, মোখলেসুর রহমান, আজহারুল ইসলাম রাজু  ও দৈনিক আমার বার্তার ধামরাই প্রতিনিধি নাজমুল হাসান সহ উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সকল সদস্য গণ

Loading