ধামরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ , মার্চ ৩১, ২০২৪

 

ঢাকার ধামরাই থানা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার দোয়া মাহফিল গত শনিবার ধামরাই পৌরশহরে মুন্নু এন্ড সন্স কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
ধামরাই থানার বিএনপির সহ সভাপতি রাকিবুর রহমান খান ফরহাদ এর সভাপতিত্বে ও পৌর বিএনপি সাধারণ সাধারন আশিকুজ্জামান স্বপনের সঞ্চালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক,বিশেষ বক্তা হিসেবে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী,বিশেষ অতিথি হিসেবে ধামরাই থানার বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন,ঢাকা জেলা বিএনপির সহ সভাপতি মাইনুল হোসেন বিল্টু, যুগ্ন সাধারণ সম্পাদক ও ধামরাই থানা সাধারণ সম্পাদক সামছুল ইসলাম,ধামরাই পৌর বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম শোয়েব, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মারুফ হোসেন সিকদার প্রমুখ।এসময উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভা ও থানারবিভিন্ন স্তরের বিএনপির নেতাকর্মী বৃন্দ।
ইফতার দোয়া মাহফিলে বক্তারা বলেন, দেশে এখন গণতন্ত্র বলতে কিছুই নেই, একতন্ত্র শাসন চলছে। বর্তমানে দ্রব্যমূল্যে বৃদ্ধির কারণে মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। দেশের মানুষ কষ্টে আছে। এই সরকারের ডামি নির্বাচনকে বাংলাদেশের জনগণ প্রতাখ্যান করেছে। জনগণের আশা-আকাঙ্ক্ষা প্রতিষ্ঠার লক্ষ্যে বিএনপির আন্দোলন চালিয়ে যাবে। শহীদ জিয়া বহুদলীয় অংশগ্রহণের মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিল। তাই সবাই আসুন ঐক্যের মাধ্যমে সরকারকে হটিয়ে সুষ্ঠ ভোটের অধিকার প্রতিষ্ঠা করি।
সভাশেষে ধামরাই পৌর বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম পরিচালনায় দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা। এছাড়া নিহত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Loading