গোসল করতে নেমে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ , মার্চ ১১, ২০২৪

মাদারীপুরের কালকিনিতে শ্বশুর বাড়ি বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় যুবক মোঃ সাগর মৃধা (২২)। নিখোঁজের দীর্ঘ ২৭ ঘন্টা পর উপজেলার রমজানপুর ব্রীজের কাছে পারলদী নদী হতে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত যুবক মোঃ সাগর মৃধা(২২) পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার কুয়াকাটা এলাকার ওবায়দুর মৃধার ছেলে।

ভুক্তভোগী পরিবার ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, নিহত সাগর মৃধা গত শুক্রবার দুপুরে কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের নুতন টরকী এলাকায় তার শ্বশুরবাড়ি বেড়াতে আসেন। শনিবার দুপুর ৩টার দিকে শ্বশুর বাড়ির পাশে পালরদী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ হন তিনি।

পরে ফায়ার সার্ভিসের দুটি টিম নদীতে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। পরবর্তীতে নিখোঁজের প্রায় ২৭ ঘণ্টা পর রমজানপুর ব্রীজের নিচ হতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জানান, রমজানপুরের নতুন টরকী এলাকার জুয়েল রাঢ়ীর মেয়ে জামাই সাগর মৃধা সাঁতার না জেনে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে নদী হতে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি দুঃখজনক।

উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা মোঃ খোকন জমাদার জানান, নিখোঁজের পর আমরা খবর পেয়ে কালকিনি ও গৌরনদী ফায়ার সার্ভিসের দুটি টিম মিলে উদ্ধার চেষ্টা চালাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Loading