ময়মনসিংহ সিটি নির্বাচনে বড় ব্যবধানে জয়ী ইকরামুল হক টিটু

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ , মার্চ ১০, ২০২৪

ময়মনসিংহ সিটি নির্বাচনে বড় ব্যবধানে জয়ী হয়েছেন ইকরামুল হক টিটু। টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী ইকরামুল হক টিটু পেয়েছেন ১ লাখ ৩৫ হাজার ৯৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীকের প্রার্থী সাদেকুল হক খান মিল্কী টজু পেয়েছেন ৩৪ হাজার ৩৯৫ ভোট।

এছাড়াও ঘোড়া প্রতীকের প্রার্থী এহতেসামুল আলম ১০ হাজার ৬৪৩ ভোট, হরিণ প্রতীকের প্রার্থী রেজাউল হক ১ হাজার ৪৫৮ ভোট ও লাঙ্গল প্রতীকের প্রার্থী শহীদুল ইসলাম পেয়েছে ১ হাজার ২৭৬ ভোট পেয়েছেন।

শনিবার ভোটগণনা শেষে নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে একে একে কেন্দ্রের ফলাফল ঘোষণা করছেন রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তারা।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ৩৩টি ওয়ার্ড। মেয়র পদে পাঁচজন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৯ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৪৯ জন প্রার্থী। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় একটি ওয়ার্ডের কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন৷

ময়মনসিংহ সিটি কর্পোরেশনে মোট ভোটকেন্দ্র ১২৮টি। নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ৩৬ হাজার ৪৯৬ জন। নারী ভোটার ১ লাখ ৭২ হাজার ৬১৫ আর পুরুষ ১ লাখ ৬৩ হাজার ৮৭২ জন।

Loading