নেত্রকোণায় জনউদ্যোগের করোনাকালীন কার্যক্রম পর্যালোচনা ও ভবিষ্যৎ পরিকল্পনা

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ , জুলাই ২৫, ২০২০

নেত্রকোণায় করোনাকালীন সময়ে ‘নেত্রকোণা জনউদ্যোগ’ এর কার্যক্রম পর্যালোচনা এবং ভবিষ্যৎ করনীয় বিষয়ক প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। ২৫ জুলাই শানিবার সকাল ১১টায় নেত্রকোণা জেলা প্রেস ক্লাবের হলরুমে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়।

ব্রিফিং এর প্রারম্ভে নেত্রকোণা জনউদ্যোগ এর ফেলো শ্যামলেন্দু পাল করোনাকালীন বাস্তবায়িত বিভিন্ন কর্মসূচী তোলে ধরে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ৫ জনের আত্মার শান্তি কামনা করেন।

বাস্তবায়িত কর্মসূচীর মধ্যে উল্লেখযোগ্য জনসচেতনতামূলক লিফলেট, মাস্ক, স্যানিটাইজার, সাবান ও ত্রাণ সামগ্রী বিতরণ। নেত্রকোণা জনউদ্যোগের বিভিন্ন কর্মসূচী নিয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়র, চেম্বার সভাপতি, সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময়। যুব সদস্যদের বিশেষ ক্যাম্পিনের মাধ্যমে হ্যান্ড সেনিটাইজার বিতরণ ও শহরের পাড়া-মহল্লায় ব্লিচিং পাউডার ছিটানো ও মানববন্ধন ইত্যাদি কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে। উপস্থিত সাংবাদিকগণ করোনাকালীন সময়ে বাধ্যতামূলক মাস্ক পড়ার সরকারী সিদ্ধান্তকে গুরুত্ব দেয়ার পরামর্শ প্রদান করেন।

নেত্রকোণা জনউদ্যোগ এর ফেলো শ্যামলেন্দু পাল এর সঞ্চালনায় প্রেসব্রিফিং এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র নজরুল ইসলাম খান, জনউদ্যোগের আহ্বায়ক কামরুজ্জামান চৌধুরী’র বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরীসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

‘নেত্রকোণা জনউদ্যোগ ’ এর ফেলো শ্যামলেন্দু পাল বলেন আগামী দিনেও নেত্রকোণার সকল শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে সকল কর্মসূচী বাস্তবায়ন করা হবে।