সেনবাগে তৃণমূলের মতবিনিময় সভায় এমপি মোরশেদ আলমকে অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ , মে ১৪, ২০২৩

মোঃ আমির হোসেন লিটন, সেনবাগ প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামী লীগের ঈদ পরবর্তী তৃণমূল নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বিভিন্ন অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে নোয়াখালী-২ আসনের সাংসদ আলহাজ্ব মোরশেদ আলমকে সেনবাগে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

শনিবার পৌর শহরের উত্তর শাহাপুর তৌহিদা রহমান ভিলেজে আয়োজিত ঈদ পরবর্তী তৃনমুল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ ঘোষণা দেয়া হয়।
সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক
সভাপতি ও সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুজ্জামান চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল আজিম চৌধুরী মানিকের যৌথ সঞ্চালনায়,উক্ত সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ অর্থনীতি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সেনবাগ পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শিহাব উদ্দিন শিহাব।

আরো বক্তব্য রাখেন, সেনবাগ কাবিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন ভুইঁয়া লিটন, সেনবাগ কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম ফরহাদ, সেনবাগ উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরনবী চিশতী ও সেনবাগ পৌরসভা যুবলীগ নেতা দিদারুল আলম প্রমুখ নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় বক্তারা সেনবাগ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গুলো ভোটের মাধ্যমে হয়নি দাবী করে তা বাতিল করে পুনরায় ভোটের মাধ্যমে সম্মেলন করার দাবী জানান। গত পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করার অভিযোগ তুলেন এমপি মোরশেদ আলমের বিরুদ্ধে এবং ত্যাগী নেতাদেরকে নিয়ে বিভিন্ন ভাবে বিরুপ মন্তব্য করায় প্রতিবাদ জানান।
বক্তারা আরও বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে সেনবাগের তৃণমূলের নেতাদের মধ্য থেকে মনোনয়ন দেয়ার দাবী জানান,তা নাহলে তৃণমূল নেতাকর্মীরা তা প্রতিহত করবেন প্রয়োজনে তাদের মধ্য থেকে যে কোন একজন স্বতন্ত্র প্রার্থী হবেন বলেও ঘোষণা দেন।
এ সময় সেনবাগ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Loading