জে.এম.স্টুডেন্ট সোসাইটি’র নেতৃত্বে সেলিম-রানা

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ , মার্চ ১২, ২০২৩

চট্টগ্রামের চন্দনাইশে অবস্থিত ঐতিহ্যবাহী  জোয়ারা ইসলামিয়া ফাজিল( ডিগ্রী) মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত জে.এম. সোসাইটি (জোয়ারা মাদ্রাসা শাখা)য় মাদ্রাসার মেধাবী ছাত্র মোহাম্মাদ সেলিম উল্লাহকে সভাপতি ও মেধাবী পরিশ্রমী ছাত্র তৌহিদুল ইসলাম (রানা)কে সাধারণ সম্পাদক করে ১২ জনের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) মাদ্রাসার বার্ষিক সম্মেলনে সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ মাসুদ চৌধুরী সাক্ষরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন,সহ-সভাপতি সাজ্জাদ হোসেন আল কাদেরী, সৈয়দ মোহাম্মদ সামিউদ্দিন, মোহাম্মদ তাহাসজিবুল আনোয়ার অভি, যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ  তালুকদার,মিজানুর রহমান, সংগঠনিক সম্পাদক, ইয়াসিন আরাফাত, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, এনামুল হক নাবিদ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, হাবিব হাসান তাজবী, ধর্মীয় বিষয়ক সম্পাদক শাহ্ রাহান, মহিলা বিষয়ক সম্পাদিকা মিফতাহুল জান্নাত

উল্ল্যেখ্য যে, আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে দপ্তরে জমা দেওয়ার জন্য সংগঠনের উপদেষ্টা মন্ডলী নতুন দায়িত্বশীলদের নির্দেশ প্রদান করেন।

Loading