ঝালকাঠির রাজাপুরে গৃহবধুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ , মার্চ ৩, ২০২৩

ঝালকাঠির রাজাপুরে নাজমীন (১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নাজমীন উপজেলার উত্তর তারাবুনিয়া এলাকার আসাদ হাওলাদার শান্ত’র স্ত্রী।

গত ৮ মাস পূর্বে তাদের প্রেমের সম্পর্কের মাধ্যমে বিবাহ হয়। নাজমীন তার স্বামী আসাদ হাওলাদার শান্ত’র সাথে আমতলা বাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো। পুলিশ নিহতের স্বামী আসাদ হাওলাদার শান্তকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়।

শুক্রবার দুপুরে আসাদ হাওলাদার শান্ত নাজমীনকে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তাব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৃহবধু নাজমীনের স্বামী জানায়, আমি কাজ শেষে দুপুরে বাসায় ফিরে দেখতে পাই গলায় কাপড় পেচিঁয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আছে নাজমীন। আমি একাই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

নিহতের পরিবার জানায়, আমার মেয়েকে এর আগেও আমার জামাই ও তার পরিবারের লোকজন নির্যাতন করেছে। একবার আমি পুলিশ নিয়ে আমার মেয়েকে উদ্ধার করেছি। আমার মেয়েকে মেরে ফেলা হেয়েছে।

রাজাপুর থানার এস আই সনজীব কুমার পাহলান জানান, খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হবে। তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

Loading