আশুলিয়ায় ব্লেড দিয়ে গলা কেটে তিন বছরের শিশুকে হত্যা; ২জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৪

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ , জুলাই ২৭, ২০২২

সাভারের আশুলিয়ায় ব্লেড দিয়ে গলা কেটে ইভা (৩) নামের এক শিশুকে হত্যা করে টয়লেটের ভিতরে ফেলে রেখে পালিয়ে যায় হত্যাকারী।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে আশুলিয়ার ঘোষবাগের কুন্ডলবাগ এলাকার হেলালের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছ।

নিহত ইভা লক্ষিপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন মিয়ার ছেলে। তার বাবা ও মা দুই জনই পোশাক কারখানার শ্রমিক বলে জানা গেছে।

পুলিশ জানায়, নিহতের বাবা মা দুই জনই পোশাক শ্রমিক। প্রতিদিন সকালে তারা কাজে গেলে ইভার ভাই সাকিবসহ (৭) আরও কয়েকজন শিশুর সাথে খেলা ধুলা করতো। আজ তারা বাবা মা দুপুরের খাবার খেয়ে কারখানায় যায়। এসময় মিম নামের এক শিশু তাকে খেলার জন্য ডেকে নিয়ে যায়। এর বেশ কিছুক্ষণ পরে মিমসহ আরও দুই শিশু ভাই সাকিবকে গিয়ে ইভার মৃত্যুর খবর দেয়। পরে তারা বাড়ির টয়লেটে গিয়ে ইভার মরদেহ দেখে চিৎকার দেয়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআইকে খবর দেয়। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ঘটনাস্থলে পৌছে মৃত্যর কারন ও আলামত সংগ্রহ করে।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই মাসুদ মুন্সি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআইকে খবর দেই । পিবিআই কাজ করছেন। বিস্তারিত পরে জানানো হবে।

এসময় ঐ বাড়ির ভাড়াটিয়া রিগান (২২) এবং আলামিন (৩০) কে জিজ্ঞেসাবাদ করার জন্য ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।