সাভারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আলামিন নামের এক কিশোর খুন

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ , জুলাই ৮, ২০২২

সাভারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আলামিন নামের (১৫) এক কিশোর খুন হয়েছে।

আজ শুক্রবার (৮ জুলাই) সকালে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আলামিন নামে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত রাতে সাভারের বাজার রোড এলাকায় তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে থাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আলামিন খাঁন ফরিদুপর জেলার কোতয়ালী থানার হাটগোবিন্দপুর গ্রামের আকমল খাঁনের ছেলে। গত ৩ বছর ধরে সে সাভারের বাজারে রোডে ভাড়া বাসায় বসবাস করে আসছে।

নিহত কিশোরের বাবা আকমাল খাঁন বলেন, আলামিন সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় শাহাদাৎ নামের এক ব্যক্তির মোবাইল সার্ভিসিং দোকানে কাজ করতো। গতকাল দুপুরে বাসা থেকে আলামিন দোকানে যায়। পরে রাতে বাড়ি না ফিরলে সকালে সাভার মডেল থানায় ছবি নিয়ে জিডি করতে যাই আমি। থানায় গিয়ে জানতে পারি বাজার রোড থেকে একটা লাশ উদ্ধার করা হয়েছে। হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের লাশ।

তিনি আরো বলেন, আমার ও আমার ছেলে কোনো শত্রু নাই। আমার ছেলেকে হত্যার দ্রুত বিচার চাই।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা, কিশোরকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তবে হত্যাকারীর পরিচয় ও হত্যার কারণ এখনো জানা যায়নি। অভিযান চলছে, আশা করি দ্রুতই অপরাধীরা গ্রেপ্তার হবে।