ঢাকা, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ । ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

আশুলিয়ায় মহাসড়কে ইউটার্ন নিতে গিয়ে দ্রুতগামী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২২

আশুলিয়ায় মহাসড়কে ইউটার্ন নিতে গিয়ে দ্রুতগামী নবীনগরগামী আলী নূর বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় স্থানীয়দের সহায়তায় বাসটি পুলিশ জব্দ করলেও বাসের স্টাফরা পালিয়ে গেছে।
বুধবার (১৩ এপ্রিল) ভোরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত হযরত আলী (৫৫) আশুলিয়ার ডেন্ডাবর হাই সাহেবের মোড় এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি কেমিকেল কারখানায় কাজ করতেন। পরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ী এলাকায় ইউটার্ন দিয়ে সড়ক পাড় হওয়ার চেষ্টা করেন হযরত আলী ।
এসময় পিছন দিক থেকে আসা নবীনগরগামী আলী নূর পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিহতের প্রতিবেশী চঞ্চল খান বলেন, হযরত নামে ওই ব্যক্তি আশুলিয়া থানার পাশে একটি কেমিকেল কারখানায় কাজ করতেন। প্রতিদিন রাতে মোটরসাইকেল চালিয়ে তিনি কারখানায় কাজে যেতেন। আজ ভোরেও কারখানা থেকে মোটরাসাইকেল চালিয়ে ডেন্ডাবর নিজ বাসায় ফিরছিলেন তিনি।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, নিহতের পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় একটি অ্যাক্সিডেন্টাল ডেথ মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জব্দ বাসটি থানা হেফাজতে রাখা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

   আগের খবর সাভারে এসএ পরিবহনের হেলপারকে ছুড়িকাঘাত করে পালানোর সময় ছিনতাইকারী আটক
সাভারে এসএ পরিবহনের হেলপারকে ছুড়িকাঘাত করে পালানোর সময় ছিনতাইকারী আটক

এই বিভাগের সর্বশেষ

ব্রেকিং নিউজ