আমরা রাষ্ট্র বিরোধী কাজ করবো না আর করতেও দেবো না- রুহুল আমিন মন্ডল

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ , জানুয়ারি ২৮, ২০২৪

আমরা রাষ্ট্র বিরোধী কোন কাজ করবো না আর কাউকে করতেও দেবো না বলে মন্তব্য করেছেন- আশুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমিন মন্ডল।
২৬ জানুয়ারি শুক্রবার আশুলিয়ার পাড়াগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে পাড়াগ্রাম ক্রীড়া সংঘ আয়োজিত পাড়াগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগের ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল এবং সেরা খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন , আমাদের এলাকার তরুণ ও যুব সমাজ খুবই সচেতন। তাঁরা এলাকায় কখনো সন্ত্রাসীদেরকে মাথাচাড়া দিয়ে উঠার স্পেস দিবেনা । এলাকায় মাদক ব্যাবসার সুযোগ দেবে না। আমাদের যুব সমাজ খেলার মাঠে যেমন চার ছক্কা মারতে জানে তেমনি তাঁরা প্রয়োজনে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদেরকেও প্রতিহত করতে জানে। তাই আমাদের এলাকায় কেউ মাদক ব্যবসা করতে আসবেন না, সন্ত্রাসী কর্মকাণ্ড করতে আসবেন না। আর এলাকার ভিতরে যারা এসবে জড়িত আছেন তাঁরা ভালো হয়ে যান।
রুহুল আমিন মন্ডল প্রধান অতিথির বক্তব্যে পাড়াগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগের আয়োজক ও খেলায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড়দের প্রতি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে খেলোয়াড়সহ উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন , আমরা সবাই খেলা প্রেমী মানুষ, আমরা শান্তি প্রিয় মানুষ। আমরা কলহ চাইনা বিবাদ চাইনা। আমরা মাদক মুক্ত সমাজ চাই, আমরা ইভটিজিং মুক্ত সমাজ চাই। আমি অত্যন্ত আনন্দিত যে আমাদের যুব সমাজ, আমাদের নতুন প্রজন্ম বাজে আড্ডা না দিয়ে খেলাধুলায় ব্যাস্ত থাকে। আমি আশাকরি এই খেলার মাঠে এমন ক্রিকেট টুর্নামেন্ট ও ফুটবল টুর্নামেন্ট নিয়মিত আয়োজন করা হবে। এরজন্য যত ধরনের সহযোগিতা লাগে তার সব আমি করবো, বিনিময়ে আমি শুধু সকলের কাছে একটি স্লোগান আশাকরি, তাহলো , আমরা রাষ্ট্র বিরোধী কোন কাজ করবো না আর কাউকে করতেও দেবো না । আশুলিয়া ইউনিয়ন তথা সারাদেশের দেশের মধ্যে আমাদের ৮নং ওয়ার্ড হবে সবচেয়ে সুন্দর, মাদক মুক্ত, ইভটিজিং মুক্ত ও সন্ত্রাস মুক্ত।
বক্তব্য শেষে রুহুল আমিন মন্ডল তাঁর স্বপক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে ৪০ হাজার টাকা ও রানার্স আপ দলকে ২০ টাকা পুরস্কার প্রদান করেন।

এসময় আশুলিয়া থানার উপ-পরিদর্শক মালেক, কৃষকলীগ নেতা মজিবুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক বারেক মাদবর, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন,৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আলী মিয়া, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, ঢাকা জেলা উত্তর মহিলা লীগের সহ-সভাপতি মুনা আহমেদ লিপি,পাড়াগ্রাম ক্রীড়া সংঘের সাবেক সভাপতি সেলিম হোসেন, বর্তমান সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নবী হোসেন নবী, ড্যাফোডিল স্কুল এন্ড কলেজের সদস্য মোহাম্মদ আলী , তরুণ সমাজ কর্মী আমিন হোসেন গাজী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ পাড়াগ্রাম ক্রীড়া সংঘের সদস্যরা উপস্থিত ছিলেন


Loading