ভোটকেন্দ্র পাহাড়াদার গ্রাম পুলিশকে হত্যা

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ , জানুয়ারি ৬, ২০২৪

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র রাতে পাহাড়ায় থাকা রনজিৎ কুমার দে (৪৫) নামে এক গ্রাম পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৮টায় পুলিশ ভোট কেন্দ্র চর আরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে মেহগনি বাগান থেকে রনজিৎ’র মরদেহ উদ্ধার করে।

রনজিৎ বালিয়াকান্দি উপজেলার চরআড়কান্দি গ্রামের মৃত শিবেন্দ্রনাথ দের ছেলে।

জানা যায়, গ্রাম পুলিশ রনজিৎ কুমার দে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র পাহারা দেওয়ার জন্য আসে। তার সঙ্গে বিদ্যালয়ের নাইটগার্ড মোঃ ইউসুফ হোসেন ছিলেন। শুক্রবার রাত অনুমান সাড়ে ৩টার সময় গ্রাম পুলিশ রনজিৎ প্রকৃতির ডাকে সারা দেওয়ার জন্য জন্য স্কুলের পেছনে মেহগনি বাগানে যাযন। প্রায় আধাঘন্টা হয়ে গেলেও ফিরে না আসায় নাইটগার্ড ডাকাডাকি করতে থাকেন।

সারা না দেওয়ায় বিষয়টি নাইটগার্ড তার স্কুলের প্রধান শিক্ষক ও স্থানীয় মেম্বারকে ফোনে জানান। শনিবার সকাল ৫টার দিকে খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে বাগানে ওই গ্রাম পুলিশের মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা ব্যক্তিরা গ্রাম পুলিশ রনজিৎ কুমার দেকে গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। মরদেহ লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করেছে।

বালিয়াকান্দি থানার ওসি আলমগীর হোসেন বলেন, গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Loading