ট্রেনের আগুনে স্ত্রীর মৃত্যু, দগ্ধ স্বামী হাসপাতালে

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ , জানুয়ারি ৬, ২০২৪

রাজধানীর গোপীবাগে ট্রেনে দুর্বৃত্তের দেয়া আগুনের ঘটনায় আসিফ মোহাম্মদ খান (৩০) নামে এক যুবক দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি। কিন্তু তার চোখের সামনেই আগুনে পুড়ে মারা গেছেন স্ত্রী নাতাসা জেসমিন (২৫)। কিন্তু আগুনের লেলিহান শিখায় তাকে বাঁচাতে পারেননি।

আসিফের শরীরের ৮ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের এক চিকিৎসক।

শুক্রবার (৫ জানুয়ারি) রাতে এ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। পরে পথচারী মুরাদ হোসেন তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন।

দগ্ধ আসিফ বলেন, আমরা ভাঙ্গা থেকে ঢাকার কমলাপুর আসার পথে হঠাৎ ট্রেনে আগুন দেখতে পাই। অগ্নিকান্ডে চোখের সামনে আমার স্ত্রী পুড়ে যাচ্ছে কিন্তু ওকে বাঁচাতে পারলামনা, পরে আমি ট্রেন থেকে লাফ দেই।

রাজধানীর গেন্ডারিয়ার শরৎগুপ্ত রোডের ৭৬নং বাসায় থাকেন বলেন জানান আসিফ।

এ ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক ডাক্তার কৌশিক বিশ্বাস (৩২ ) ধোঁয়ায় অসুস্থ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

অমিত দেবনাথ নামে ২৭ বছর বয়সী আরও একজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ট্রেন থেকে নামতে গিয়ে সামান্য আহত হয়েছেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের দায়িত্বরত একজন চিকিৎসক জানান, ট্রেনে আগুনে দগ্ধ দুজন বার্নে এসেছেন, এর মধ্যে একজন ৮ শতাংশ দগ্ধ। আরেকজন চিকিৎসক ধোয়ায় অসুস্থ হয়ে এসেছেন।

Loading