পটিয়ায় মােমবাতির গণমিছিলে হাজার হাজার জনতার ঢল নির্বাচন সুষ্ঠু হলে বিজয় সুনিশ্চিত : এম. এ মতিন

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ , জানুয়ারি ৫, ২০২৪
চটগ্রাম-১২ (পটিয়া) আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনােনীত চেয়ারম্যান ও পটিয়ার শান্তি প্রিয় জনতার সমর্থিত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব আল্লামা এম. এ. মতিনের মোমবাতি প্রতীকের সমর্থনে গণমিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
গণমিছিলটি গতকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেল ৩.০০ টায় পটিয়া সদরে ইন্দ্রপােল বাইপাস চত্বর থেকে শুরু করে উপজেলা গেইট, মুন্সেফ বাজার, পােস্ট অফিস মােড়, আদালত রোড, ছবুর রোড, থানার মােড়, বাস ষ্টেশন, শাহচান্দঁ আউলিয়া মাদ্রাসা গেইটসহ পটিয়া পৌরসভার গুরুত্বপূর্ণ অলি গলিতে ব্যাপক গণসংযােগের এবং পথসভায় মধ্যে দিয়ে শেষ হয়।
ইসলামী ফ্রন্ট পটিয়া উপজেলা (পূর্ব) সভাপতি মাওলানা সৈয়দ এয়ার মুহামদ পেয়ারুর সভাপতিত্বে পথসভায় এম. এ মতিন বলেন মাননীয় প্রধানমন্ত্রী ও প্রধান নির্বাচন কমিশনার দেওয়া প্রতিশ্রুতি অনুয়ায়ী নির্বাচন যদি অবাধ সুষ্ট্ ও নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে পটিয়াতে আগামী (৭ই জানুয়ারী) মােমবাতির বিজয় নিশ্চিত।
তিনি আরােও বলেন পটিয়ার মানুষ শান্তি চাই দুঃশাসন থেকে মুক্তি পেতে চাই। পটিয়াবাসী বিগত শাষকগােষ্ঠীর ব্যাপক দুর্নীতি সন্ত্রাস ও নৈরাজ্য এবং জানমালের নিরাপত্তার অভাবে পরিবর্তনের প্রয়ােজনে সাধারণ জনগণ জেগে উঠেছে। এই জাগ্রত জনতাকে কেউ দমাতে পারবে না। সঠিক ভাবে, ভাল ভাব ভোট দিতে পারলে মােমবাতির বিজয় কেউ টেকাতে পারবে না। হে আমার পটিয়াবাসী সাবেক মহুকুম পটিয়ায় পরিকল্পিত উন্নয়ন না হওয়ায় গোটা পটিয়াবাসীর জন্য বড়ুই দৃর্ভাগ্য। আমি আপনাদেরকে আশ্বন্ত করছি যে আমি নির্বাচিত হতে পারলে পরিকল্পিতভাবে বিশেষজ্ঞ প্রকৌশলীদের পরামর্শে এই পটিয়াকে সার্বিক উন্নয়ের মাধ্যমে আধুনিক উপশহর গড়ে তুলে দক্ষিণ চট্টগ্রামে পটিয়াকে আলাদা জেলায় রূপান্তর করার যাবতীয় পদক্ষেপ গ্রহন করব।
গণসংযােগে হাজার হাজার ইসলামী ফ্রন্ট যুবসেনা, ছাত্রসেনা সহ পটিয়ার সর্বস্তরের সাধারণ জনগণ স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন। প্রার্থীকে উৎসুক জনতা সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। এই সময় তার সাথে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এডভােকেট এম. আবু নাছের তালুকদার, এম সােলায়মান ফরিদ, এডভােকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, কেন্দ্রীয় নেতা, কাজী সােলায়মান চৌধুরী, রেজাউল করিম তালুকদার, এম. এ. মাবুদ, মাওলানা এনাম রেজা কাদেরী, কেন্দ্রীয় যুবনেতা ইব্রাহীম খলিল, অধ্যাপক এমরান জাবেদ, মােঃ জামাল রব্বান, কেন্দ্রীয় সেনা সভাপতি ছাএনেতা সাইফুদ্দীন আহমেদ, ইসলামী ফ্রন্ট দক্ষিণ জেলা নেতা গাজী মঞ্জুরুল করিম, মুহাম্মদ আলী হােসাইন, এম. বেলাল উদ্দীন আলমদার, ডাঃ নাজিম উদ্দিন, শাহজাদা নেজামুল করিম, ইসলামী ফ্রন্ট পটিয়া পৌরসভা নেতা, কাজী আবু বক্কর ছিদ্দিক, পটিয়া উপজেলা নেতা ডাঃ জামাল আহমেদ, মাওলানা মহিউদ্দীন কাদেরী, ছাত্রনেতা নূরে রহমান রনি, যুবনেতা মুহাম্মদ আয়ুব আলী মিজান, খায়রুল বশর, বেলাল উদ্দিন চৌধুরী, মহিউদ্দিন, মুহাম্মদ জোবায়রুল হক, ডাঃ আলমপীর, মুহাম্মদ জোনাইদুল ইসলাম মোজাম্মেল হােসেন, আবু হানিফ, আলী হােসাইন প্রমূখ।

Loading