যশোর ঝিকরগাছা থানার অভিযানে ১২০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-২

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ , ডিসেম্বর ২৭, ২০২৩

যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ১২০ বোতল ফেন্সিডিল সহ মোঃ আশানুর রহমান(২৮) ও মোঃ নাসির উদ্দিন(৪২) নামের দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে ঝিকরগাছা থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে,গত ২৫/১২/২০২৩ ইং তারিখ বিকাল সাড়ে ৪টার দিকে বেনাপোল টু ঢাকাগামী যাত্রীবাহী “লিটন ট্রাভেলস(পরিবহণ)” এ বিপুল পরিমান ফেন্সিডিল পাচার করা হবে এমন গোপণ সংবাদ পেয়ে অত্র থানা পুলিশের একটি চৌকষ দল ঝিকরগাছা থানা মোড় পারবাজার নামক স্থানে অবস্থান নেয়। কিছুক্ষণের মধ্যে বেনাপোল থেকে ছেড়ে আসা ঐ পরিবহণ থানা মোড়ে এসে পৌছলে,পুলিশ দল ঐ পরিবহণে তল্লাশী চালায়। বাসের মধ্যে বসা ধৃত দু’জন কে সন্দেহ হলে পুলিশ দল ঐ দুই ব্যাক্তির উপর তল্লাশী চালায়। অভিনব কায়দায় রাখা তাদের বডি তল্লাশী করে দু’জনের কাছ থেকে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ধৃত ঐ দুই মাদক পাচারকারীর বাড়ী বেনাপোল পোর্টথানাধীন ভবারবেড় গ্রামে। আশানুরের পিতার নাম-বখতিয়ার রহমান এবং নাসির উদ্দিনের পিতার নাম-নুর হোসেন(মৃত)।

ফেন্সিডিল উদ্ধারের বিষয়ে ঝিকরগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া জানান-“যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয় এর নির্দেশনায় গোপণ সংবাদ পেয়ে অত্র থানা পুলিশ দুরপাল্লার বাস বেনাপোল টু ঢাকা গামী “লিটন ট্রাভেলস(পরিবহণ)” এ তল্লাশী চালিয়ে ১২০ বোতল ফেন্সিডিল সহ যাত্রীবেশী মাদক পাচারকারী আসামী আশানুর এবং নাসির কে গ্রেফতার করা হয়।

আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে মাদক মামলা দিয়ে তাদেরকে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Loading