ধামরাইয়ে এমপির স্মরণকালের  মোটর সাইকেলের  শোভাযাত্রা

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ , নভেম্বর ১১, ২০২৩

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামায়াতের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে  কয়েক হাজার মোটরসাইকেল, প্রাইভেটকার নিয়ে  শান্তি শোভাযাত্রা করেছেন ঢাকা-স্থানীয় এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির।

  • আজ শনিবার  পৌরসভার  যাত্রাবাড়ী মাঠ থেকে এ শোভাযাত্রার উদ্বোধন করা হয়। পরে উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার প্রধান প্রধান সড়ক ঘোরে এ মোটরসাইকেল ও প্রাইভেটকারের শোভাযাত্রা করা হয়।

শোভাযাত্রার শুরুতে বেনজীর আহমদ এমপি বলেন,  দেশের জনগণের সাথে বিএনপি কোন সম্পৃক্ততা নেই। একারণে বিএনপি  নির্বাচনে আসবেনা বলেই   দেশে এ  জ্বালাও পোড়াও ও নৈরাজ্য সৃষ্টি করছে। এ নৈরাজ্যের প্রতিবাদে ধামরাইসহ সারাদেশের মানুষ জেগে উঠেছে। তিনি আরো বলেন বিএনপি-জামাত যেখানেই আগুন ও  নৈরাজ্য সৃষ্টি করবে সেখানেই প্রতিবাদ করতে হবে। যাতে সাধারণ মানুষ সুখে শান্তিতে থাকতে পারে।

আওয়ামী লীগের শান্তি শোভাযাত্রায়  ঢাকা জেলা আওয়ামীলীগের সহসভাপতি  মিজানুর রহমান, প্রচার সম্পাদক এনামুল হক আইয়ুব, যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন,উপজেলা  মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, উপজেলা আওয়ামী কৃষকলীগের আহবায়ক আহম্মদ হোসেন,পৌর কাউন্সিলর আমিনুল ইসলাম গার্নেল ও  যুবলীগের নেতা কামরুল ইসলাম সহ বিভিন্ন  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর কাউন্সিলরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শান্তি শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

Loading