‘বিএনপি গণতন্ত্রের শত্রু, তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না’

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ , নভেম্বর ১০, ২০২৩

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন ,বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে গণতন্ত্রকে হত্যা করা হয়। বিএনপি গণতন্ত্রের শত্রু উল্লেখ করে বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করেছে এই দলের প্রতিষ্ঠাতা। তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

মন্ত্রী বলেন, জিয়ার আমলে হাঁ না ভোট হয়েছে। সব ভোটেই কারচুপি করেছে তারা। আজ শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার বীরজোয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পারইল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্তমান সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন বিশ্বের বুকে বাঙালিকে পরিচিত করেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি সাড়ে তিন বছর মানুষের জন্য কাজ করার সুযোগ পান। দেশকে একটি ভালো অবস্থানে নিয়ে যাওয়ার আগে মুশতাক ও জিয়ার ষড়যন্ত্রে স্বপরিবারে হত্যা করা হয় তাঁকে।

সামাজিক নিরাপত্তা বিষ্টনীর কথা বলতে গিয়ে সাধন চন্দ্র মজুমদার বলেন অসহায় মানুষের বেঁচে থাকার অবলম্বন করে দিয়েছেন শেখ হাসিনা। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিভিন্ন ভাতা দিয়ে অসহায় মানুষকে ইজ্জত করেছেন তিনি।

তিনি বলেন, দু:খজনক হলেও সত্য সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় আসার আগে অনেকই পরিবারে ও সমাজে অমর্যাদা পেয়েছেন। এখন কেউ বয়স্কভাতা পায়,কেউ বিধবাভাতা, কেউবা আশ্রয়নের ঘর পেয়েছেন।মাথা গোজার ঠাই পেয়ে, নিজের জন্য ঔষুধ কিনতে পেরে তাঁরা এখন অনেক খুশি।

Loading