“সীমান্ত প্রেসক্লাব” বেনাপোলের ( ২০২৩-২০২৫ ) নতুন কমিটি গঠন: সভাপতি সাহিদুল ইসলাম শাহিন, সেক্রেটারী আইয়ুব হোসেন পক্ষী মনোনীত

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ , নভেম্বর ৫, ২০২৩

বেনাপোল প্রতিনিধি :- সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের গত অর্থ বছরের অস্থায়ী কমিটি বিলুপ্ত করে আগামী (২০২৩ – ২০২৫) অর্থবছরের জন্য নতুন স্থায়ী কমিটি গঠন করা হয়েছে।

প্রেসক্লাবের ত্রৈমাসিক সভায় সর্বসম্মতিক্রমে পিছনের ভুলত্রুটি সংশোধন এবং বর্তমান সময়ের হাত ধরে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে কমিটিকে ঢেলে সাজানো হয়েছে বলে জানান শীর্ষ পদাধিকারী সংবাদকর্মীরা। নতুন এই কমিটির মেয়াদ আগামী দুই বছরের জন্য সময় নির্ধারণ করা হয়।

সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের গণতান্ত্রিক চর্চার স্বার্থে নতুন ও বর্তমান কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন মোঃ সাহিদুল ইসলাম শাহিন।

পুরাতন কমিটিতে থাকা অস্থায়ী সভাপতি মোঃ আইয়ুব হোসেন পক্ষীকে আবারও সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়৷

সেই সাথে পুরাতন অস্থায়ী কমিটি থাকা সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান রিপনকে সাধারন সম্পাদক পদকে সহযোগীতার জন্য যুগ্ম সাধারন সম্পাদক মনোনীত করা হয়েছে।

(২০২৩-২০২৫ ) দুই বছরের জন্য নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রাসেল ইসলালের নাম অপরিবর্তিত রেখে দায়িত্বভার প্রদান করা হয়েছে।

আগামী দুই বছরের জন্য (২০২৩-২০২৫) মেয়াদে সীমান্ত প্রেসক্লাবের ২৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহিন, সহ-সভাপতি মোঃ মনির হোসেন ও মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আলী হোসেন বাচ্চু।

সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব হোসেন পক্ষী, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আসাদুজ্জামান রিপন, তামিম হোসেন সবুজ ও মোঃ জাকির হোসেন ৷ অর্থ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারেফ হোসেন মনা।

দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু, সহ-দপ্তর সম্পাদক মোঃ সংগ্রাম হোসেন বাবু, প্রচার সম্পাদক মোঃ লোকমান হোসেন রাসেল, সহ-প্রচার সম্পাদক মোঃ সাগর হোসেন আকাশ, আইন বিষয়ক সম্পাদক শেখ মইনুদ্দিন, সহ আইন বিষয়ক সম্পাদক মিলন কবীর৷
বন্দর বিষয়ক সম্পাদক মোঃ আমিনুর রহমান তুহিন, কাস্টমস বিষয়ক সম্পাদক মোঃ রানা আহমেদ৷

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ খসরুনোমান সংগ্রাম, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রায়হান সিদ্দিকী ,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ কাজু তুহিন , সহঃ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শাওন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সেলিন রেজা তাজ ,সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ কামাল হোসেন, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ আল-মামুন।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মোঃ জসিম উদ্দিন,
মোঃ শামীম হোসেন নয়ন, মোঃ মেহেদী হাসান ইমরান।

সাধারণ সদস্য মোঃ রিয়াজুল ইসলাম ওয়াসিম, মোঃ মাসুদ রানা, মোঃ ফরহাদ বিশ্বাস, মোঃ মাহমুদ হাসান তাইজেল, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ মিজানুর রহমান, মোঃ ফজলুর রহমান, মোঃ আব্দুল আলিম, মোঃ সবুজ বিপ্লব৷

Loading