পার্বত্য এলাকা এখন স্বর্গরাজ্যে পরিণত হচ্ছে

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৭, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, পার্বত্য এলাকা এখন স্বর্গরাজ্যে পরিণত হচ্ছে। পুরো পার্বত্যঞ্চলকে সাজাতে এ সময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শনিবার বাংলাদেশ মারমা এসোসিয়েশনের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সব কথা বলেন। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে বান্দরবান পৌরসভা এলাকায় ২নং ওয়ার্ডের হর্টিকালচার এলাকার পাশে প্রায় এক কোটি টাকা ব্যয়ে এ ভবন নির্মাণ করা হয়েছে।

মন্ত্রী এ সময় আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার যেভাবে উন্নয়ন করছে এবং দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছে তা অন্য কোন সরকার কোনদিন করেনি, আগামীতেও করবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ স্মার্ট বাংলাদেশ হয়ে ওঠার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। আর দেশের জনগণ সুখে শান্তিতে বসবাস করছে।

এ সময় সহকারী পুলিশ সুপার মো. আমজাদ হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুপ রতন সিংহ, পৌরসভার মেয়র মোহাম্মদ সামসুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, কাঞ্চন জয় তংচঙ্গ্যা, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, বাংলাদেশ মারমা এসোসিয়েশন সভাপতি মংচিনু মারমা, সেক্রেটারী জুড়িমংসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সূত্র: বাসস

Loading