জাপানের জনপ্রিয় টেলিভিশন ব্যক্তিত্ব রিউচেলকে টোকিওর লাশ উদ্ধার

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ , জুলাই ১৩, ২০২৩

জাপানের জনপ্রিয় টেলিভিশন ব্যক্তিত্ব রিউচেলকে (২৭) টোকিওর একটি এজেন্ট অফিস থেকে মৃত অবস্থায় উদ্ধার করেছেন তার ম্যানেজার। ওই ব্যক্তির মৃত্যুর কারণ এখনো নিশ্চিত করা যায়নি। তবে দেশটির পুলিশ জানিয়েছে, তিনি আত্মহত্যা করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি জানিয়েছে, ২০১৬ সালে রিউচেল তার সহকর্মী মডেল পেকোকে বিয়ে করেছিলেন। তাদের একটি ছেলেসন্তানও আছে। গত বছরের আগস্টে এ দম্পতির বিবাহবিচ্ছেদ হয়েছে।

বিবাহবিচ্ছেদের পরই রিউচেল নিজেকে আর পুরুষ নন বলে দাবি করেন। বিষয়টি নিয়ে অনলাইনে ব্যাপক ট্রলেরও শিকার হন তিনি। সেই সময় একটি ইনস্টাগ্রাম পোস্টে রিউচেল জানিয়েছিলেন, বিচ্ছেদ হলেও তিনি স্ত্রী ও ছেলের সঙ্গেই থাকবেন।

তবে অনেকে তার সিদ্ধান্তের সমালোচনা করতেন। যদিও পরবর্তীতে একটি ইউটিউব ভিডিওতে রিউচেলের সঙ্গে পেকো উপস্থিত হয়েছিলেন এবং তিনি তার প্রাক্তন স্বামীর পক্ষে মতামত দিয়েছিলেন। জানিয়েছিলেন, যৌন সম্পর্ক না থাকলেও তাদের সম্পর্ক স্বাভাবিক অবস্থায় ছিল।

জানা যায়, সাম্প্রতিক ঘটনা প্রবাহে রিউচেল জাপানে একজন প্রভাবশালী এলজিবিটি ব্যক্তিত্ব হয়ে ওঠেন। তিনি এমন পোশাক পরতেন, যা দিয়ে নির্দিষ্ট কোনো লিঙ্গের মানুষ চিহ্নিত করা যেত না। রিউচেল যত বিখ্যাত হয়েছেন, তার প্রতি ট্রল ও সমালোচনাও তত বেড়েছে।

Loading