সাভারে বেপরোয়া কিশোর গ্যাং, দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ , জুলাই ১০, ২০২৩

সাভারে আধিপত্য বিস্তারের জেরে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পিনিক রাব্বি গ্যাংয়ের ৪ সদস্যকে কুপিয়ে মারাত্মকভাবে যখম করেছে হৃদয় গ্যাংয়ের সদস্যরা।

সোমবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ। এর আগে রবিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজ্জাক প্লাজা ও সুপার ক্লিনিক সংলগ্ন একটি খাবার হোটেলের ভেতর এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- পিনিক রাব্বি গ্রুপের আকাশ (২১), ইয়াসিন (২২) ও সোহাগ (২১) সহ চারজন । তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

হামলাকারী হৃদয় গ্রুপের সদস্যরা হলেন, কিশোর গ্যাং লিডার হৃদয় (২২), আকাশ (২১), নুর উদ্দিন (২২) ও জনি (২১) সহ আরও আট থেকে ১০ জন সদস্য।

এলাকাবাসী জানায়, পিনিক রাব্বি ও হৃদয় গ্রুপের সন্ত্রাসী কার্যক্রমে এলাকার মানুষ রীতিমত ভীত ও বিব্রত। দুই গ্রুপের সদস্যরাই চাঁদাবাজি, সন্ত্রাসীসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে চলেছে। তাদের জন্য সর্বদা আতংকে থাকতে হয়। এই দুই গ্রুপের সদস্যদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। তারা প্রায়ই এলাকায় দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি করে। চাঁদাবাজি, ছিনতাইসহসহ নানা ধরনের অপরাধ করে চলেছেন তারা।

আহতদের সাথে থাকা সুভাষ নামের এক ব্যক্তি বলেন, নুরুদ্দিন এলাকায় কিশোর গ্যাং পরিচালনা করেন। কিশোর গ্যাংয়ের প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরে আজ রাত ১০ টার দিকে ওই এলাকায় হৃদয়সহ তার গ্যাং এর সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে যায়। সেখানে রাব্বির লোকজনকে দেখামাত্র এলোপাতাড়ি কুপিয়ে ৪ জনকে রক্তাক্ত যখম করে হৃদয় বাহিনী। এদের মধ্যে গুরুতর তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বাকিজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

এব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading