এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরন কর্মসূচীর উদ্বোধন

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ , জুলাই ১, ২০২৩

আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব পটিয়ার আয়োজনে বৃক্ষ রোপন ও বিতরন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।গতকাল শুক্রবার (৩০ জুন)  পটিয়া এ এস রাহাত আলী উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচীর উদ্বোধন করেন এপেক্স ক্লাব অব পটিয়ার সেবা পরিচালক সমাজ সেবক এপেক্সিয়ান হাবিবুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার প্রেসিডেন্ট এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান আলমগীর আলম, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ তালুকদার খোকন , সেক্রেটারী এন্ড ডিএন এডিটর এপেক্সিয়ান মোহাম্মদ লিয়াকত আলী, মোহাম্মদ জসীম উদ্দিন, মোরশেদ রেজা সবুজ,নাফিস করিম, এডভোকেট নুরুল ইসলাম, হাসান মানিক,আবদুল্লাহ ফারুক রবি, রিয়াজ শাহেদ, ওমর ফারুক, মোরশেদ আলম। এপেক্সিয়ান আরাফাত হোসেন,আব্দুল মোমেন সঞ্জয় সেন,ইব্রাহিম রানা,রুবেল প্রমুখ।
এতে বক্তাবা বলেন, গাছ আমাদের অক্সিজেন দেয় পরিবেশ রক্ষা করে, জীবন বাঁচায়,সমাজ ও পরিবেশ ভাল থাকলে দেশ ও দেশের মানুষ ভাল থাকে আসুন পরিবারের আঙ্গিনায় ছাদে ফলজ,বনজ নানা জাতের বৃক্ষ রোপন করে একটি সবুজ দেশ বির্নিমানে একযোগে কাজ করি। বক্তারা আরও বলেন এপেক্স ক্লাব পটিয়া সামাজিক ও মানবিক মানুষ তৈরী এবং ঝরেপড়া শিক্ষার্থীর শিক্ষার উন্নয়নসহ কমভাগ্যবান মানুষের পাশে সর্বদা কাজ করে চলেছেন যা সত্যিই প্রংসশনীয় উদ্যোগ এতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

Loading