ধামরাইয়ে ৮টি উন্নয়ন কাজ উদ্বোধন

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ , মে ২৮, ২০২৩

 

ঢাকার ধামরাইয়ে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেনীকক্ষ নির্মাণ, গ্রামীন সড়ক উন্নয়ন ও বীজ্র নির্মাণ সহ ৮টি উন্নয়ন প্রকল্প, উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে গত শুক্রবার । এইসব প্রকল্প উদ্বোধন করেন স্থানীয় এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ।
প্রকল্প গুলো হচ্ছে ধামরাই উপজেলা সদর ইউনিয়নের জিসি – শিমুলিয়া বাজার ভাইয়া কাকরান বাজার সড়ক চেইনেজে আর সি সি গার্ডার ব্রিজ নির্মাণ কাজ, সদর ইউনিয়নের আশুলিয়া বাবুল হাউস থেকে নদীর ঘাট সড়ক উন্নয়ন কাজ, আমতা ইউনিয়নের সাটুরিয়া থেকে বালিয়া বেপারী পাড়া মোড়ে হয়ে মদিনা মার্কেট ভায়া জেঠাইল জিপিএস সড়ক উন্নয়ন কাজ,সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষ নির্মাণ কাজ, সুতিপাড়া ইউনিয়নের ইউনিয়ন পরিষদ অফিস থেকে দেলোয়ার চেয়ারম্যানের বাড়ির সামনে রাস্তার উন্নয়ন কাজ, নান্নার ইউনিয়নে জয়পুরা আর এইচডি থেকে নান্নার বাজার ভায়া জলসিন বাজার স ড়ক বিসি দ্বারা উন্নয়নের কাজ,সুয়াপুর ইউনিয়নে ফুলতলা বাজার থেকে নান্নার সোয়াপুর বাজার সড়ক উন্নয়ন কাজ,
সুয়াপুর ইউনিয়নে রাজনগর বাজারের নিকট চেইনেজে গাজিখালি খালের উপরে আর সি সি গার্ডার ব্রিজ নির্মাণের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত থাকেন,উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন,ভাইস চেয়ারম্যান সিরাজউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান এড. সোহানা জেসমিন, উপজেলা প্রকৌশলী সালেহ হাসান প্রামানিক,সুতিপাড়া ইউপি চেয়ারম্যান রমিজুর রহমান রোমা,আমতা ইউপি চেয়ারম্যান আরিফ হোসেন, যুবলীগের নেতা হাফিজুর রহমান, কামরুল ইসলাম ও সাঈদ খোকন প্রমুখ।

Loading